যাত্রীকে লাথি মেরে নিচে ফেলে বাসচাপায় হত্যা

গাজীপুর প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ০৯ জুন ২০১৯, ২২:৪৬ | প্রকাশিত : ০৯ জুন ২০১৯, ১৯:৫৪
ফাইল ছবি

চলন্ত বাস থেকে সালাউদ্দিন নামে এক যাত্রীকে লাথি মেরে ফেলে দিয়ে তার ওপর বাস চালিয়ে হত্যা করেছে চালক। রবিবার দুপুরে চাঞ্চল্যকর এ ঘটনাটি ঘটে গাজীপুর সদর উপজেলার ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের বাঘেরবাজার এলাকায়।

নিহত ছালাউদ্দিন তার স্ত্রী পারুলকে নিয়ে বাঘের বাজার এলাকায় ভাড়া থেকে একটি কারখানার গাড়ি চালাতেন।

নিহতের ছোট ভাই জামাল উদ্দিন জানান, সকালে ঈদের ছুটি কাটিয়ে স্ত্রী নিয়ে ময়মনসিংহের ফুলপুর শ্বশুর বাড়ি থেকে গাজীপুরে কর্মস্থলে ফিরছিলেন ছালাউদ্দিন। পথে ‘আলম এশিয়া’ বাসে ভাড়া নিয়ে বাকবিতা-ার এক পর্যায় এ ঘটনা ঘটে।

মাওনা হাইওয়ে থানার ওসি দেলোয়ার হুসেন বলেন, ‘বাসের ভেতরে চালকের সহযোগীকে ‘ড্রাইভার’ পরিচয় দিয়ে ছালাউদ্দিন ভাড়া কিছু টাকা কম রাখার জন্য অনুরোধ করেন। এই নিয়ে ছালাউদ্দিন ও তার স্ত্রীর সঙ্গে চালকের সহযোগীর বাকবিত-া হয়। এক পর্যায়ে চালকের সহযোগী লাথি মেরে ছালাউদ্দিনকে ফেলে দেবে বাসের ভেতরে প্রকাশ্যেই হুমকি দেয়। ভয় পেয়ে ছালাউদ্দিন তার ভাই জামালকে টেলিফোনে বাঘের বাজার বাসস্ট্যান্ডে এসে দাঁড়াতে বলেন। পরে জামাল আরো ৫-৬ জন লোক নিয়ে বাঘের বাজার দাঁড়িয়ে থাকেন। ছালাউদ্দিন ও তার স্ত্রীকে বহনকারী ‘আলম এশিয়া’র দ্রুতগামী বাসটি স্ট্যান্ডে দাঁড়িয়ে থাকা স্বজনরা কিছু বোঝে ওঠার আগেই লাথি মেরে ছালাউদ্দিনকে বাস থেকে ফেলে দেয়। কিন্তু তার স্ত্রীকে নিয়ে বাস চলে যেতে থাকে। স্ত্রীকে না নামিয়ে বাস চলে যেতে থাকলে ছালাউদ্দিন সড়ক থেকে উঠে গাড়ির সামনে গিয়ে গতিরোধ করার চেষ্টা করেন। এ সময় স্বজনদের সামনে চালক বাসটি ছালাউদ্দিনের ওপর উঠিয়ে দেয়। এতে ঘটনাস্থলে বাসের চাপায় ছালাউদ্দিন মারা যান। এ ঘটনায় বাসটি জব্দ করা হলেও চালক পলাতক রয়েছে। এ ব্যাপারে হত্যা মামলার প্রস্তুতি চলছে।’

(ঢাকাটাইমস/৯জুন/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :