ফেনীতে বাসের ধাক্কায় অটোযাত্রী মা-মেয়ে নিহত

প্রকাশ | ১০ জুন ২০১৯, ১৬:১০

ফেনী প্রতিনিধি, ঢাকাটাইমস

ফেনীতে বাসের ধাক্কায় সিএনজিচালিত অটোরিকশার যাত্রী মা-মেয়ে নিহত হয়েছেন। আহত হয়েছেন আরও দুইজন। গতকাল রবিবার রাতে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের ফেনীর লেমুয়া ভাঙার তাকিয়া নামক স্থানে এই দুর্ঘটনা ঘটে।
নিহতরা হলেন- জেলার ছাগলনাইয়ার পশ্চিম ঘোপাল গ্রামের আমির উদ্দিন মাস্টার বাড়ির ব্যবসায়ী লিয়াকত হোসেনের স্ত্রী বিবি জোহরা মুন্নি এবং তার মেয়ে ফারিয়া আক্তার। আহত লিয়াকত হোসেন ও তার দুই ছেলেকে চট্টগ্রামের একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়েছে। তাদের অবস্থা সংকটাপন্ন।

ঘোপাল ইউপি চেয়ারম্যান এফ এম আজিজুল হক মানিক জানান, লিয়াকত হোসেন তার স্ত্রী ও সন্তানদের নিয়ে বিকালে সিএনজি অটোরিকশা করে ফেনী সদরের লেমুয়া তেরবাড়িয়া গ্রামে শ্বশুরবাড়িতে ঈদে বেড়াতে যাচ্ছিলেন। মহাসড়কের ভাঙারতাকিয়ায় অটোরিকশা মোড় ঘোরার সময় চট্টগ্রামগামী ইউনিক পরিবহনের যাত্রী বাস অটোরিকশাকে ধাক্কা দেয়। এতে অটোরিকশা দুমড়ে-মুচড়ে যায়। ঘটনাস্থলে মা-মেয়ে নিহত হন।

স্থানীয়রা আহতদের উদ্ধার করে চট্টগ্রামের একটি বেসরকারি হাসপাতালে পাঠান। মহিপাল হাইওয়ে পুলিশের এস আই শাহজাহান জানান, ঘাতক বাস জব্দ ও অটোরিকশা উদ্ধার করা হয়েছে। চালক পলাতক রয়েছে।

ঢাকাটাইমস/১০জুন/প্রতিনিধি/এমআর