নড়িয়ায় দিনেদুপুরে ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা

শরীয়তপুর প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১০ জুন ২০১৯, ১৬:৪০

শরীয়তপুরের নড়িয়া উপজেলায় পূর্ব শত্রুতার জের ও আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে ইয়াকুব আলী ছৈয়াল নামে এক ব্যবসায়ীকে দিনেদুপুরে কুপিয়ে হত্যা করেছে প্রতিপক্ষের লোকজন।

সোমবার সকাল নয়টার দিকে উপজেলার ভোজেশ^র ইউনিয়নের চন্দনী গ্রামে এই ঘটনা ঘটে।

ইয়াকুব আলী চান্দনী গ্রামের আরশেদ আলী ছৈয়ালের ছেলে। তিনি এলাকায় ইট, বালু ও রড, সিমেন্টের ব্যবসায়ী ছিলেন। এ ঘটনায় এলাকায় থমথমে অবস্থা বিরাজ করছে।

ভোজেশ^র ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নুরুল হক বেপারী বলেন, সকাল ৯টার দিকে ইয়াকুব আলী ছৈয়াল তার বাড়ি থেকে মোটরসাইকেল চালিয়ে কলাবাগান যাচ্ছিলেন। আবু সিদ্দিক ঢালীর বাড়ির সামনে দিয়ে যাওয়ার সময় ইয়াকুব ছৈয়ালের বাইকের গতিরোধ করে তাকে কুপিয়ে জখম করে প্রতিপক্ষের লোকজন। স্থানীয়রা তাকে উদ্ধার করে শরীয়তপুর সদর হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা প্রাথমিক চিকিৎসা দিয়ে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানোর পরামর্শ দেন। পরে ঢাকায় নেয়ার পথে ইয়াকুব আলী মারা যায়।

ভোজেশ^র ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আলী আহম্মদ শিকদারের হুকুমে আবু সিদ্দিক ঢালী, জুলহাস ঢালী, আবু আলেম ঢালী, নাসের ঢালী, শহীদুল শিকদার, তুহিন শিকদার, নয়ন শিকদারসহ প্রায় ২০ থেকে ২৫ জন পরিকল্পিতভাবে ইয়াকুব আলীকে কুপিয়ে হত্যা করেছে বলে জানান নুরুল হক।

নড়িয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) একেএম মঞ্জুরুল হক আকন্দ বলেন, পূর্ব শত্রুতার জের ধরে প্রতিপক্ষের লোকজন ইয়াকুব আলীকে কুপিয়ে হত্যা করেছে। হত্যার সঙ্গে জড়িত কয়েকজনের নাম আমরা পেয়েছি। তদন্তের স্বার্থে তাদের নাম প্রকাশ করছি না। এলাকায় পুলিশ মোতায়েন করা হয়েছে। অভিযোগের ভিত্তিতে দোষীদের গ্রেপ্তার করে আইনের আওতায় আনা হবে।

ঢাকাটাইমস/১০জুন/প্রতিনিধি/এমআর

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :