ইন্দুরকানীতে স্কুলছাত্র সালাউদ্দিন হত্যায় বিচার দাবি

পিরোজপুর প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১০ জুন ২০১৯, ২১:০৪

পিরোজপুরের ইন্দুরকানী উপজেলার পাড়েরহাট রাজলক্ষী মাধ্যমিক বিদ্যালয় ও কলেজের সপ্তম শ্রেণীর ছাত্র সালাহউদ্দিনের (১৩) হত্যাকারীদের বিচারের দাবিতে মানববন্ধন করেছে স্থানীয় জনসাধারণ, বিদ্যালয়ের শিক্ষক ও শিক্ষার্থীরা।

সোমবার সকালে উপজেলার পাড়েরহাট বাস স্ট্যাণ্ডে এ মানববন্ধনে বিভিন্ন এলাকার কয়েক হাজার নারী-পুরুষ এবং শিক্ষক ও শিক্ষার্থীরা অংশ নেন।

মানববন্ধনে বক্তারা সালাহউদ্দিন হত্যার সাথে জড়িতদের সর্বোচ্চ শাস্তি মৃত্যু দাবি করেন। বক্তব্য দেয়ার সময় নিহত সালাহউদ্দিনের পিতা ফল ব্যবসায়ী সিদ্দিকুর রহমান কান্নায় ভেঙে পড়েন।

মানববন্ধনে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন- ইন্দুরকানী উপজেলা পরিষদ চেয়ারম্যান এম মতিউর রহমান, পাড়েরহাট ইউনিয়নের চেয়ারম্যান গোলাম সরোয়ার বাবুল এবং উপজেলা যুবলীগের সভাপতি আব্দুর রাজ্জাক প্রমুখ।

উল্লেখ্য, শব-ই-বরাতের রাতে নামাজ পড়তে গিয়ে স্থানীয় কয়েক বিপথগামী কিশোর কর্তৃক অপহৃত হয় সালাহউদ্দিন। অপহরণের পর কৌশলে ঘুমের ওষুধ খাইয়ে সালাহউদ্দিনকে অচেতন করে দড়ি দিয়ে পেচিয়ে হত্যার পর মৃতদেহটি একটি ডোবায় লুকিয়ে রাখে অপহরণকারীরা।

পরের দিন অপহরণকারীরা তার পরিবারের কাছে পাঁচ লক্ষ টাকা চাঁদা দাবি করে ফোন করে। বিষয়টি পুলিশকে জানালে তারা পর্যায়ক্রমে ৯ অপহরণকারীদের আটক করে এবং ৩ জুন নিহত সালাহউদ্দিনের মৃতদেহ উদ্ধার করে।

(ঢাকাটাইমস/১০জুন/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :