কুমিল্লায় ‘বন্দুকযুদ্ধে’ ১১ মামলার আসামি নিহত

প্রকাশ | ১১ জুন ২০১৯, ১১:৩৩

কুমিল্লা প্রতিনিধি, ঢাকাটাইমস
ফাইল ছবি

কুমিল্লায় পুলিশের সঙ্গে কথিত বন্দুকযুদ্ধে বাপ্পী ওরফে রাজিব নামে ২৬ বছর বয়সী এক যুবক নিহত হয়েছেন। যিনি মাদক কারবারি ও ১১ মামলার আসামি বলে দাবি করছে আইনশৃঙ্খলা বাহিনীটি। আহত হয়েছেন পুলিশের তিন সদস্য।

সোমবার গভীর রাতে জেলার সদর দক্ষিণ উপজেলার উত্তর বিজয়পুর এলাকায় হোসেনপুর-লালমতি সড়কের মিল গেটের সামনে এই বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে।

নিহত বাপ্পী সদর দক্ষিণ উপজেলার উত্তর রামপুর এলাকার দেলোয়ার হোসেন দেলুর ছেলে। পুলিশ ঘটনাস্থল থেকে একটি ক্রিজ, একটি রামদা ও ১২ শ পিস ইয়াবা উদ্ধার করেছে।

পুলিশ জানায়, সোমবার দিবাগত রাত আড়াইটার দিকে উত্তর বিজয়পুর এলাকায় মাদক উদ্ধারে অভিযান পরিচালনা করে সদর দক্ষিণ মডেল থানা পুলিশ। পুলিশকে দেখে মাদক কারবারি বাপ্পী ও তার সহযোগীরা হামলা চালায়। পুলিশও আত্মরক্ষার্থে গুলি ছোড়ে। একপর্যায়ে মাদক কারবারি বাপ্পী গুলিবিদ্ধ হয়ে আহত হয়। দ্রুত উদ্ধার করে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পর কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

সদর দক্ষিণ মডেল থানার পরিদর্শক (তদন্ত) কমল কৃষ্ণ ধর জানান, নিহত বাপ্পী পুলিশের তালিকাভুক্ত মাদক ব্যবসায়ী। তার বিরুদ্ধে মাদক আইনে থানায় ১১টির মতো মামলা আছে।

ঢাকাটাইমস/১১জুন/প্রতিনিধি/এমআর