ম্যাচ পরিত্যক্ত হওয়ায় হতাশ মাশরাফি

ক্রীড়া প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১১ জুন ২০১৯, ২০:১৪

বৃষ্টি না থামায় শেষমেশ বাংলাদেশ ও শ্রীলঙ্কার মধ্যকার ম্যাচটি পরিত্যক্ত হয়েছে। মঙ্গলবার ব্রিস্টলের আবহাওয়ার যে অবস্থা ছিল তাতে ম্যাচটি শুরু করার মতো পরিস্থিতি না থাকায় আগেভাগেই এমন সিদ্ধান্ত নেন ম্যাচ কর্মকর্তারা। ম্যাচটি পরিত্যক্ত হওয়ায় দুলই একটি করে পয়েন্ট পেয়েছে। চার ম্যাচ খেলে ৩ পয়েন্ট নিয়ে পয়েন্ট টেবিলে বাংলাদেশ এখন সপ্তম অবস্থানে আছে। আর চার ম্যাচ খেলে চার পয়েন্ট নিয়ে পঞ্চম অবস্থানে আছে শ্রীলঙ্কা। 

তবে, ম্যাচ পরিত্যক্ত হওয়ায় হতাশ টাইগার দলপতি মাশরাফি বিন মর্তুজা। তিনি বলেছেন, ‘সব দলের জন্যই মাঠে আসা এবং খেলতে না পারাটা হতাশার। এভাবেই টুর্নামেন্ট এগোচ্ছে। নিউজিল্যান্ডের বিপক্ষে আমরা সুযোগ তৈরি করেছিলাম। কিন্তু ইংল্যান্ড ম্যাচে ভালো করতে পারিনি। কিন্তু আজকের দিনটি হতাশার। আশা করি, সামনের ম্যাচের আগে সাকিব ফিট হয়ে উঠবে। পুরোপুরি সুস্থ হয়ে উঠতে তার চার-পাঁচদিন লাগবে। হ্যাঁ, টন্টন খুবই ছোট মাঠ। বিশেষ করে ওয়েস্ট ইন্ডিজের মতো দলের বিপক্ষে ম্যাচটি সহজ হবে না। কিন্তু সামনের ম্যাচগুলোতে আমাদের ভালো ক্রিকেট খেলতে। এখন আমাদের জয়ের কোনো বিকল্প নেই।’

ওয়ানডে ক্রিকেটে বাংলাদেশ ও শ্রীলঙ্কা এখন পর্যন্ত ৪৬টি ম্যাচে মুখোমুখি হয়েছে। এর মধ্যে বাংলাদেশ জিতেছে ৭টিতে। শ্রীলঙ্কা জিতেছে ৩৬টিতে। বাকি তিনটি ম্যাচ পরিত্যক্ত হয়েছে। মঙ্গলবার ম্যাচটি শুরু হওয়ার কথা বাংলাদেশ সময় বিকাল সাড়ে তিনটায়। সেই হিসাবে টস হওয়ার কথা ছিল বিকাল তিনটায়। কিন্তু বৃষ্টির কারণে টসও অনুষ্ঠিত হয়নি।

(ঢাকাটাইমস/১১ জুন/এসইউএল)

 

 

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :