কুমিল্লায় পেট্রলবোমায় আটজনকে হত্যা

খালেদাসহ আসামিদের মাল ক্রোকের আদেশ পেছাল

কুমিল্লা প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১১ জুন ২০১৯, ২০:১৩
ফাইল ছবি

কুমিল্লার চৌদ্দগ্রাম জগমহরপুরে নৈশকোচে পেট্রলবোমা মেরে আটজনকে পুড়িয়ে হত্যার ঘটনায় বিশেষ ক্ষমতা আইনের মামলায় পলাতক আসামিদের মালামাল ক্রোক সংক্রান্ত আদেশ জারির পরবর্তী তারিখ আগামী ৩১ জুলাই ধার্য করা হয়েছে।

কুমিল্লার জেলা ও দায়রা জজ মো. আলী আকবর মঙ্গলবার দুপুরে এ আদেশ দেন। এর আগে আসামিদের মালামাল ক্রোক করা সংক্রান্ত আদেশ জারির দিন আজ ধার্য্য করেছিলেন আদালত।

তবে আজ এই মামলার অন্যতম আসামি বেগম খালেদা জিয়া অন্য মামলায় জেলে থাকায় তার পক্ষের আইনজীবীরা সময় প্রার্থনা করলে আদালত বেগম খালেদা জিয়াসহ সকল সময় প্রার্থনাকারী আসামিদের সময় মঞ্জুরসহ পলাতক আসামিদের মালামাল ক্রোক আদেশ জারির জন্য আগামী ৩১ জুলাই পরবর্তী তারিখ ধার্য করেন।

খালেদা জিয়ার পক্ষে আইনজীবী অ্যাডভোকেট কাইমুল হক রিংকু বিষয়টি নিশ্চিত করেন।

উল্লেখ্য গত ২০১৫ সালের ৩ ফেব্রুয়ারি চৌদ্দগ্রামের জগমোহন পুরে বাসে পেট্রোল বোমা ছুড়ে আগুন লাগিয়ে ৮ যাত্রী হত্যা ঘটনায় চৌদ্দগ্রাম থানার এসআই ইব্রাহীম বিশেষ ক্ষমতা আইনে খালেদা জিয়াসহ বিএনপির ঊর্ধ্বতন কয়েক নেতা সহ ৫৬ জনকে আসামি করে একটি মামলা করেন। একই তদন্তকারী কর্মকর্তা তদন্ত শেষে ৭৮ জনের বিরুদ্ধে অভিযোগপত্র দায়ের করেন। পরবর্তীতে একই থানার এসআই ফিরোজ মামলার অন্যতম আসামি বিএনপির কেন্দ্রীয় নেতা এমকে আনোয়ারের মৃত্যু হলে তাকে বাদ দিয়ে ৭৭ জনের নামে অভিযোগপত্র দাখিল করেন।

ঢাকাটাইমস/১১জুন/ইএস

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :