উপজেলা পরিষদ নির্বাচন

মাদারীপুরে আ.লীগের দুই পক্ষে সংঘর্ষে আহত ৩৫

মাদারীপুর প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১২ জুন ২০১৯, ১৫:২৬
সংঘর্ষে আহতদের মাদারীপুর সদর হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে

মাদারীপুর সদর উপজেলা পরিষদ নির্বাচনকে কেন্দ্র করে সংঘর্ষে জড়িয়েছে আওয়ামী লীগের দুটি পক্ষ। উপজেলার পেয়ারপুর ইউনিয়নের মধ্য গাছবাড়িয়া এলাকায় আওয়ামী লীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থী এবং বিদ্রোহী প্রার্থীর সমর্থকদের মধ্যে এই সংঘর্ষের ঘটনা ঘটে। এতে নারীসহ উভয়পক্ষের অন্তত ৩৫ জন আহত হয়েছেন। সংঘর্ষে জড়িত সন্দেহে ১১ জনকে আটক করেছে পুলিশ।

বুধবার সকাল ৮টা থেকে দুপুর ১২টা পর্যন্ত সংঘর্ষে জড়ায় পক্ষ দুটি। এ সময় ওই এলাকা রণক্ষেত্রে পরিণত হয়। নতুন করে সংঘর্ষ এড়াতে সেখানে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

পুলিশ ও স্থানীয়রা জানান, সকালে আওয়ামী লীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থী কাজল কৃষ্ণ দে’র সমর্থকরা সদর উপজেলার পেয়ারপুর ইউনিয়নের মধ্য গাছবাড়িয়া গ্রামের তালুকদারবাড়ি দোকানের সামনে পোস্টার সাটাচ্ছিল। এ সময় একই দলের বিদ্রোহী প্রার্থী ওবায়দুর রহমান কালুর সমর্থক লাল মিয়া মাতুব্বর ও শহিদ মাতুব্বরের লোকজন তাদের ওপর অতর্কিত হামলা চালায়। পরে দুই পক্ষের লোকজন অস্ত্রশস্ত্র নিয়ে সংঘর্ষে জড়ায়। এতে উভয়পক্ষের অন্তত ৩৫ জন আহত হয়।

আহতদের মধ্যে বেশ কয়েকজনের নাম জানা গেছে। তারা হলেন- গাছবাড়িয়া গ্রামের তালিব মাতুব্বর (১৬), শান্ত চৌকিদার (২০), পিয়াল মোল্লা (২২), সজল হাওলাদার (১৪), নুর জামাল সর্দার (৩০), আমিনুর মাতুব্বর (৩০), আব্দুল চৌদিকার (৪৫), সাকিব মাতুব্বর (২০), আয়নাল মাতুব্বর (৩৮), বাদল মাতুব্বর (৪৫), নাসির বেপারি (৩২), সাব্বির শেখ (১৮), মহিউদ্দিন শেখ (৪০), ইকবাল চৌকিদার (২২), বাকা চৌকিদার (৪০), সেরাজুল খান (৩৩), শিউলী বেগম (৩২)। আহতদের মধ্যে বেশ কয়েকজনের অবস্থা গুরুতর। তাদের অনেককে মাদারীপুর সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

খবর পেয়ে মাদারীপুর সদর থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। নতুন করে সংঘর্ষের আশঙ্কায় ওই এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। তবে সংঘর্ষের বিষয়টি নিয়ে দুই পক্ষের কারো বক্তব্য পাওয়া যায়নি।

মাদারীপুরের ভারপ্রাপ্ত পুলিশ সুপার উত্তম প্রসাদ পাঠক বলেন, সংঘর্ষের খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে কয়েক রাউন্ড ফাঁকা গুলি ছুড়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনা হয়। ঘটনার পর থেকে ওই এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন রয়েছে। এখন পর্যন্ত ১১ জনকে আটক করা হয়েছে।

ঢাকাটাইমস/১২জুন/প্রতিনিধি/এমআর

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :