ফরিদপুরে প্রাইভেটকারে ফেনসিডিলসহ আটক ৩

ফরিদপুর প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১২ জুন ২০১৯, ১৬:৪৩

ফরিদপুরের শহরে অভিযান চালিয়ে ৯৯৭বোতল ফেনসিডিলসহ তিন মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব-৮।
এ সময় ফেনসিডিল বহনকারী ১টি প্রাইভেটকার, নগদ সাত হাজার ১০০ টাকা ও চারটি মোবাইল সেট জব্দ করা হয়।
বুধবার ভোর রাতে শহরের গোয়ালচামট ১নং সড়ক এলাকায় এ অভিযান চালানো হয়। এর আগে মঙ্গলবার কানাইপুর এলাকায় র‌্যাবের অভিযানে ৫৫৯ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়।

ফরিদপুর র‌্যাবের কোম্পানি অধিনায়ক মেজর শেখ নাজমুল আরেফিন পরাগ জানান, র‌্যাব-৮ ফরিদপুর ক্যাম্পের একটি বিশেষ দল ফরিদপুর শহরের গোয়ালচামট ১নং সড়ক এলাকায় অভিযান চালায়। এ সময় ১টি প্রাইভেটকার তল্লাশি করে ১৫০ বোতল ফেনসিডিল উদ্ধার করে। পরে প্রাইভেটকারে থাকা গোয়ালচামট মোল্লা বাড়ির সড়ক এলাকার মো. আনোয়ার শরিফ এর স্ত্রী মোছা. তাহমিনা আক্তার (৪০), পূর্ব খাবাসপুর তালতলা মাঠ এলাকার আবুল কাশেম মৃধার ছেলে মো. জামাল মৃধা (৩২) এবং যশোর জেলার ঝিকরগাছা থাানার শেলকোনা এলাকার মৃত আবুল হোসেন এর ছেলে মো. সেলিম হোসেন (৩০) কে আটক করা হয়।

পরে তাদের প্রাথমিক জিজ্ঞাসাবাদে গোয়ালচামট এলাকায় ১টি বাড়িতে ফারহানা ভিলায় অভিযান চালায়। ফারহানা ভিলায় নিচতলা থেকে ৮৪৭ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়।

র‌্যাবের এ কর্মকর্তা আলো বলেন, আটকৃত আসামিরা  পেশাদার মাদক ব্যবসায়ী। তারা  দীর্ঘদিন যশোর, সাতক্ষীরা ও বেনাপোল এলাকায় হতে মাদক সরবরাহ করে আসছেন। আসামী মোছা. তাহমিনা ফারহান ভিলায় নিচতলা বাসা ভাড়া নিয়ে মাদক কারবারি করে থাকেন। জামাল মৃধা একট অটোরিকশা চালক। তিনি অটোতে বহন করে ফেনসিডিল বিক্রি করে থাকেন। আর সেলিম হোসেন প্রাইভেটকার করে মাদক সরবরাহ করে থাকেন। তার বিরুদ্ধে ফরিদপুর কোতয়ালি থানায় মাদক নিয়ন্ত্রণ আইনে মামলার প্রস্তুতি চলছে।

ঢাকাটাইমস/১২জুন/ইএস

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :