সুস্থ হয়ে উঠছেন অর্থমন্ত্রী

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
| আপডেট : ১২ জুন ২০১৯, ২১:৩৪ | প্রকাশিত : ১২ জুন ২০১৯, ২০:৩৮
ফাইল ছবি

হঠাৎ অসুস্থ হয়ে পড়েছিলেন অর্থমন্ত্রী আ হ ম মুস্তফা কামাল। বুধবার সকালে রাজধানীর অ্যাপোলো হাসপাতালে চিকিৎসার জন্য নিয়ে যাওয়া হয় তাকে। তবে তার ঘনিষ্ঠ একাধিক সূত্রে জানা গেছে, তিনি সুস্থ হয়ে উঠছেন।

বৃহস্পতিবার আওয়ামী লীগ নেতৃত্বাধীন সরকারের নতুন মেয়াদে প্রথম বাজেট সংসদে পেশ হতে যাচ্ছে। নতুন অর্থমন্ত্রীর জন্যও এটি প্রথম বাজেট। তার একদিন আগে তার হঠাৎ অসুস্থতার খবর অনেকের মধ্যে আশঙ্কা তৈরি করেছিল। বুধবার দিনজুড়ে বিভিন্ন মহলে প্রশ্ন ছিল, ‘কী হয়েছে অর্থমন্ত্রীর?’ তবে বিকালে তিনি কিছুক্ষণের জন্য সংসদ অধিবেশনে যোগ দেন।

মুস্তাফা কামালের ঘনিষ্ঠ একটি সূত্র ঢাকাটাইমসকে জানায়, মঙ্গলবার থেকেই অর্থমন্ত্রীর শরীরটা ভালো যাচ্ছিল না। তিনি জ¦রে আক্রান্ত ছিলেন। হঠাৎ জ¦রের তীব্রতা বাড়লে বুধবার সকাল ৮টার দিকে তাকে রাজধানীর অ্যাপোলো হাসপাতালে নেওয়া হয়। সেখানকার চিকিৎসকরা যাবতীয় পরীক্ষা-নিরীক্ষা করে জানান খুব ভয়ের কিছু নেই। প্রয়োজনীয় ওষুধ খেলে তিনি সুস্থ হয়ে উঠবেন। বুধবার তিনি বিশ্রামে বেশি সময় পার করেছেন। এখন তার অবস্থা আগের চেয়ে ভালো বলে জানা গেছে।

আওয়ামী লীগ সরকারের গত মেয়াদের মন্ত্রিসভায় পরিকল্পনামন্ত্রী ছিলেন আ হ ম মুস্তফা কামাল। বর্তমান সরকারের নতুন মন্ত্রিসভায় তিনি অর্থ মন্ত্রণালয়ের দায়িত্ব পেয়েছেন।

(ঢাকাটাইমস/১২জুন/এইচএফ/জেবি)

সংবাদটি শেয়ার করুন

জাতীয় বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :