গাজীপুরে ব্যবসায়ী হত্যা মামলার আসামি গ্রেপ্তার

প্রকাশ | ১৩ জুন ২০১৯, ১৭:০৪

গাজীপুর প্রতিনিধি, ঢাকাটাইমস

গাজীপুরের টঙ্গীতে চাঞ্চল্যকর চুন্ন হত্যা মামলার আসামি মিন্টু মোল্লাকে রাজধানীর যাত্রাবাড়ির শনির আখড়া এলাকা থেকে গ্রেপ্তার করেছে র‌্যাব। বুধবার দিবাগত রাতে র‌্যাবের একটি দল অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করে। বিষয়টি নিয়ে বৃহস্পতিবার সকালে র‌্যাব-১ এর পোড়াবাড়ি ক্যাম্পে এক সংবাদ ব্রিফিংয়ের আয়োজন করা হয়।

গ্রেপ্তার মিন্টু মোল্লা নোয়াখালী রামদেবপুর গ্রামের আজিজ মোল্লার ছেলে।
র‌্যাব-১ এর অধিনায়ক লে. কর্নেল মো. সারওয়ার-বিন-কাশেম বলেন, গত ৯ জুন টঙ্গীর পূর্ব আরিচপুর এলাকার বাসিন্দা আতাউর রহমান খান জুয়েলের বাসায় বেড়াতে আসেন তার সম্বন্ধ¦ী চুন্নু মিয়া। বারান্দায় কথা বলার সময় বাসার সামনে রাস্তায় আসামি মিন্টু মোল্লা মোবাইল ফোনে উচ্চস্বরে অশ্লীল ভাষায় কথা বলছিল। আতাউর রহমান খান জুয়েল বাসার বারান্দা থেকে মিন্টু মোল্লাকে উচ্চস্বরে কথা বলার জন্য নিষেধ করলে মিন্টু ক্ষিপ্ত হয়ে গালাগাল শুরু করে। বারান্দা থেকে নেমে প্রতিবাদ করলে মিন্টুর সঙ্গে তাদের বাকবিতন্ডা হয়। এসময় মিন্টু মোল্লা প্যান্টের পকেট থেকে ছুরি বের করে চুন্নুর বুকে ও পিঠে আঘাত করে। আহত চুন্নুকে দ্রুত উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হলে সেখানে তার মৃত্যু হয়।

এ বিষয়ে টঙ্গী পূর্ব থানায় করা মামলায় গোপন সংবাদের ভিত্তিতে ও তথ্য প্রযুক্তির সহযোগিতায় গতরাতে মিন্টু মোল্লাকে গ্রেপ্তার করা হয়। র‌্যাবের জিজ্ঞাসাবাদে গ্রেপ্তার মিন্টু হত্যাকাণ্ডের নিজের সম্পৃক্ততার কথা স্বীকার করেছেন।

ঢাকাটাইমস/১৩জুন/প্রতিনিধি/এমআর