নতুন মৌসুমে প্রিমিয়ার লিগের সূচি ঘোষণা

ক্রীড়া ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৩ জুন ২০১৯, ১৮:০১

আগামী ৯ আগস্ট থেকে ২০১৯-২০ প্রিমিয়ার লিগের নতুন মৌসুম শুরু হচ্ছে। ইংলিশ লিগের প্রথম ম্যাচে নরউইচ সিটিকে আতিথ্য দিবে লিভারপুল। এদিকে ওল্ড ট্রাফোর্ডে ঘরের মাঠে প্রথম সপ্তাহেই চেলসিকে আতিথেয়তা দিবে ম্যানচেস্টার ইউনাইটেড।

বর্তমান চ্যাম্পিয়ন ম্যানচেস্টার সিটি কোচ পেপ গার্দিওলার অধীনে টানা তৃতীয় প্রিমিয়ার লিগের শিরোপা জয়ের মিশনে ১০ আগস্ট ওয়েস্ট হ্যামের বিপক্ষে এ্যাওয়ে ম্যাচের মাধ্যমে মৌসুম শুরু করবে।

প্রথম দিন চ্যাম্পিয়নশিপ বিজয়ী নরউইচ ইউরোপিয়ান চ্যাম্পিয়ন লিভারপুলের কঠিন পরীক্ষার মুখে পড়বে। দিনের অপর ম্যাচে শেফিল্ড ইউনাইটেড ও এ্যাস্টন ভিলা যথাক্রমে বোর্নমাউথ ও টটেনহ্যাম সফরে যাবে।

১১ আগস্ট রয়েছে দুটি ম্যাচ। গ্র্যাহাম পোটারের অধীনে প্রথমবারের মত ব্রাইটন এন্ড হোব আলবিয়ন ওয়াটফোর্ডের বিপক্ষে মাঠে নামবে। দ্বিতীয় ম্যাচে মুখোমুখি হবে নিউক্যাসল ইউনাইটেড ও আর্সেনাল।

প্রিমিয়ার লিগের নতুন মৌসুমের প্রথম সপ্তাহ শেষ হবে ইউনাইটেড ও চেলসির মধ্যকার হাই ভোল্টেজ ম্যাচ দিয়ে। ধারণা করা হচ্ছে এই ম্যাচের আগে চেলসি তাদের নতুন কোচ খুঁজে নেবে। বর্তমান কোচ মরিজিও সারির জুভেন্টাসে যোগ দেয়া প্রায় নিশ্চিত বলে সূত্রমতে জানা গেছে।

(ঢাকাটাইমস/১৩ জুন/এসইউএল)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

খেলাধুলা এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :