বিয়ে ভাঙায় স্বেচ্ছাসেবক লীগ নেতার ‘আত্মহত্যা’

বগুড়া প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৩ জুন ২০১৯, ১৮:০৭

বগুড়ার শেরপুরে মনিরুল ইসলাম মনির (২২) নামে সাবেক এক স্বেচ্ছাসেবক লীগ নেতার ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। বার বার বিয়ে ভেঙে যাওয়ায় হতাশাগ্রস্ত হয়ে তিনি আত্মঘাতি হয়েছেন বলে পরিবার জানিয়েছে।

বৃহস্পতিবার সকালে শেরপুর উপজেলার খানপুর ইউনিয়নের কয়েরখালী গ্রামের নিজ ঘর থেকে তার লাশ উদ্ধার করা হয়।

জানা গেছে, নিহত মনির খানপুর ইউনিয়নের কয়েরখালী গ্রামের রফিকুল ইসলামের একমাত্র ছেলে। তিনি খানপুর ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগ নেতা ছিলেন। বুধবার রাতে খাবার শেষে মনির নিজ ঘরে ঘুমাতে যান। সকালে পরিবারের সদস্যরা তাকে ডাকাডাকি করে ভেতর থেকে কোন সাড়াশব্দ না পেয়ে দরজা ভেঙে ভেতরে ঢুকে। এ সময় তারা সিলিংফ্যানের সাথে গলায় গামছা পেঁচানো অবস্থায় মনিরের ঝুলন্ত লাশ দেখতে পেয়ে পুলিশে খবর দেয়। পরে পুলিশ এসে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠায় ।

শেরপুর থানার ওসি হুমায়ুন কবির ঢাকা টাইমসকে জানান, তার পরিবারের সাথে কথা বলে জেনেছি বার বার বিয়ে ভেঙে যাওয়ায় মনির মানসিবকভাবে ভেঙে পড়েছিলেন। এ কারণে সে রাতের যে কোন সময় আত্মহত্যা করে থাকতে পারে। এ ব্যাপারে শেরপুর থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে।

শেরপুর উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক নুরে আলম সানি জানান, বর্তমানে খানপুর ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের কমিটি নেই। মনির ওই কমিটির পদপত্যাশী ছিলেন। তবে তিনি তার আত্মহত্যার কারণ সম্পর্কে কিছু বলতে পারেননি।

ঢাকাটাইমস/১৩জুন/ইএস

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :