লক্ষ্মীপুরে ছাত্রলীগের আনন্দ মিছিলে সংঘর্ষ, আহত ১০

নিজস্ব প্রতিবেদক, লক্ষ্মীপুর
 | প্রকাশিত : ১৫ জুন ২০১৯, ১৬:২৩

লক্ষ্মীপুরে ছাত্রলীগের আনন্দ মিছিলে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে ছাত্রলীগের দুই পক্ষের মধ্যে পাল্টাপাল্টি ধাওয়া ও সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে চন্দ্রগঞ্জ থানা ছাত্রলীগের আহবায়ক কাজী মামুনুর রশিদ বাবলুসহ অন্তত ১০ জন আহত হয়েছেন। আহতদের সদর হাসপাতাল ও স্থানীয় ক্লিনিকে ভর্তি করা হয়েছে। ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

শনিবার দুপুরে শহরের দক্ষিণ তেমহুানী এলাকায় লক্ষ্মীপুর সরকারি কলেজ ছাত্রলীগের সভাপতি ফাহাদ বিনতে মাহী ও চন্দ্রগঞ্জ থানা ছাত্রলীগের আহবায়ক কাজী মামুনুর রশিদ বাবলুর সমর্থকদের মধ্যে এই সংঘর্ষের ঘটনা ঘটে।

পুলিশ ও ছাত্রলীগের নেতাকর্মীরা জানায়, বাজেট ঘোষণাকে স্বাগত জানিয়ে জেলা ছাত্রলীগের উদ্যোগে লক্ষ্মীপুরে একটি আনন্দ মিছিল বের করা হয়। দুপুরে শহরের উত্তর তেমহুনী এলাকা থেকে আনন্দ মিছিলটি বের করে শহরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ শেষে দক্ষিণ তেমহুনী এলাকায় গিয়ে শেষ হয়। এ সময় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে লক্ষ্মীপুর সরকারি কলেজ ছাত্রলীগের সভাপতি ফাহাদ বিনতে মাহী ও চন্দ্রগঞ্জ থানা ছাত্রলীগের আহবায়ক কাজী মামুনুর রশিদ বাবলুর সমর্থকদের মধ্যে ধাওয়া-পাল্টা ধাওয়া ও সংঘর্ষের ঘটনা ঘটে। এ সময় উভয়পক্ষের ১০জন আহত হয়। আহতদের মধ্যে চন্দ্রগঞ্জ থানা ছাত্রলীগের আহবায়ক কাজী বাবলু, ছাত্রলীগ কর্মী, সোহেল হোসেন, রিয়াদ হোসেন, সাগর ও ফজলে রাব্বীকে সদর হাসপাতাল ও অন্যদের স্থানীয় ক্লিনিকে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় উভয়পক্ষ একে অপরকে দায়ী করছে।

তবে জেলা ছাত্রলীগের সভাপতি শাহাদাত হোসেন শরীফ জানান, বাজেট ঘোষণাকে স্বাগত জানিয়ে জেলা ছাত্রলীগের উদ্যোগে আনন্দ মিছিল সুন্দরভাবে সম্পন্ন হয়েছে। তবে মিছিল শেষে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে ছাত্রলীগের কয়েকজন কর্মীর মধ্যে হাতাহাতির ঘটনা ঘটে। এর বেশি কিছু নয়।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. লোকমান হোসেন জানান, সংঘর্ষের ঘটনা শুনে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়। পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

ঢাকাটাইমস/১৫জুন/প্রতিনিধি/এমআর

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :