কাশিমপুর কারাগারে মিয়ানমারের নাগরিকের মৃত্যু

গাজীপুর প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৫ জুন ২০১৯, ১৬:২৮

গাজীপুরের কাশিমপুর কেন্দ্রীয় কারাগারে বন্দি ১০ বছরের সাজাপ্রাপ্ত মিয়ানমারের এক নাগরিকের মৃত্যু হয়েছে। গতকাল শুক্রবার রাতে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়েছে বলে জানিয়েছে কারা কর্র্তৃপক্ষ। বন্দি আয়াসিন আরাফাদ কাশিমপুর কেন্দ্রীয় কারাগার পার্ট-২ তে বন্দি ছিলেন।

মৃত ইয়াসিন আরাফাদ মিয়ানমারের আকিয়াব জেলার মন্ডু থানার হাসুধারা এলাকার মৃত. হাবিবুর রহমানের ছেলে। লালবাগ থানায় করা বিস্ফোরক দ্রব্য আইনের একটি মামলায় ১০ বছরের সাজাপ্রাপ্ত হিসেবে বন্দি ছিলেন তিনি।

কাশিমপুর কেন্দ্রীয় কারাগার পার্ট-২ এর সিনিয়র জেল সুপার সুব্রত কুমার বালা জানান, শুক্রবার কারাগারের ভেতর হঠাৎ বুকে ব্যথা অনুভব করেন ইয়াসিন আরাফাদ। এ সময় তাকে কারা হাসপাতালে নেওয়া হয়। পরে গাজীপুরের শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হলে রাতে সেখানে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

লালবাগ থানায় বিস্ফোরক দ্রব্য মামলায় ১০ বছরের সাজাপ্রাপ্ত হিসেবে ২০১৪ সাল থেকে ইয়াসিন কারাগারে বন্দি ছিলেন। তার কয়েদি নং ৬৩৩৫। মরদেহ ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হবে। পরে আইনি প্রক্রিয়া শেষে মরদেহ নিহতের পরিবারের কাছে হস্তান্তর করা হবে বলে জানান সুব্রত কুমার বালা।

ঢাকাটাইমস/১৫জুন/প্রতিনিধি/এমআর

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :