জামালপুরে ছুরিকাঘাতে অটোচালক খুন

জামালপুর প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৫ জুন ২০১৯, ১৬:৩৪

জামালপুর সদরের রানাগাছা ইউনিয়নে ছিনতাইকারীদের ছুরিকাঘাতে নবী হোসেন (৫৮) নামে এক সিএনজি অটোরিকশা চালক খুন হয়েছেন। শুক্রবার দিবাগত রাত আটটার দিকে জামালপুর-ময়মনসিংহ সড়কের দড়িহামিদপুর এলাকায় এ ঘটনা ঘটে। নবী হোসেন সদর উপজেলার শরিফপুর ইউনিয়নের অনন্তবাড়ি গ্রামের জেছুতুল্লাহ মন্ডলের ছেলে।

নিহতের ভাতিজা নিজাম উদ্দিন জানান, জামালপুর-ময়মনসিংহ সড়কের জামালপুর সদরের রানাগাছা ইউনিয়নের নান্দিনা বাজার থেকে যাত্রীবেশে কয়েকজন ছিনতাইকারী নবী হোসেনের সিএনজি অটোরিকশা রিজার্ভ করেন। অটোরিকশাটি একই ইউনিয়নের দড়িহামিদপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের কাছে পৌঁছলে অটোরিকশায় থাকা ছিনতাইকারীরা যানটি থামিয়ে নবী হোসেনের বুকে ছুরিকাঘাত করে। এতে তিনি গুরুতর আহত হন। তার চিৎকারে পথচারী ও স্থানীয়রা এগিয়ে গিয়ে তাকে উদ্ধার করে স্থানীয় বেসরকারি ক্লিনিক নান্দিনা জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

খবর পেয়ে জামালপুর সদর থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে নবী হোসেনের লাশটি উদ্ধার করে জেলা সদর হাসপাতালের মর্গে পাঠায়। নবী হোসেনের সিএনজি অটোরিকশাটিও থানায় নিয়ে যায় পুলিশ।

জামালপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সালেমুজ্জামান বলেন, ময়নাতদন্তের জন্য নবী হোসেনের লাশ মর্গে পাঠানো হয়েছে। তার বুকে ধারালো অস্ত্রের আঘাতের চিহ্ন রয়েছে। তাৎক্ষণিকভাবে হত্যাকাণ্ডের প্রকৃত কারণ জানা যায়নি। ঘটনাটি তদন্ত করে ছিনতাইকারীদের ধরতে বিভিন্ন স্থানে অভিযান চালানো হচ্ছে। এ ঘটনায় থানায় একটি মামলা করা হবে।

ঢাকাটাইমস/১৫জুন/প্রতিনিধি/এমআর

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :