রাজশাহীতে শিবিরের তিন কর্মী আটক

ব্যুরো প্রধান, রাজশাহী
| আপডেট : ১৫ জুন ২০১৯, ১৮:১৫ | প্রকাশিত : ১৫ জুন ২০১৯, ১৬:৫৪

রাজশাহীর পবা উপজেলার ভল্লুকপুর গ্রামের একটি আমবাগানে গোপন বৈঠককালে শিবিরের তিন নেতাকর্মীকে আটক করা হয়েছে। শুক্রবার দিবাগত রাত সাড়ে ১০টার দিকে তাদের আটক করা হয়। ঘটনাস্থল থেকে ১৮টি মোটরসাইকেল জব্দ করেছে পুলিশ।

আটককৃতরা হলেন- রাজশাহী মহানগরীর শ্যামপুর এলাকার কামরুল হাসান, মির্জাপুর মহল্লার দিলদার হোসেন ও কাটাখালির সুচারণ মহল্লার আবু তাহের। নগরীর মতিহার থানা পুলিশ অভিযান চালিয়ে তাদের আটক করে।

মতিহার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহাদত হোসেন খান জানান, জামায়াত-শিবিরের নেতাকর্মীরা নাশকতামূলক কর্মকাণ্ড সংঘটনের উদ্দেশ্যে গোপন বৈঠক করছে- এ ধরনের সংবাদের ভিত্তিতে পুলিশ অভিযান চালায়। এ সময় জামায়াত-শিবির কর্মীরা পুলিশকে লক্ষ্য করে ইট-পাটকেল ছুঁড়ে।

তাৎক্ষণিক পুলিশের অতিরিক্ত একটি দল সেখানে উপস্থিত হয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণ করে। এ সময় জামায়াত-শিবির কর্মীরা পালিয়ে যায়। তবে ঘটনাস্থল থেকে তিনজনকে আটক করা হয়েছে। এছাড়া জামায়াত-শিবির কর্মীদের ১৮টি মোটরসাইকেল জব্দ করা হয়েছে।

ওসি বলেন, আগামী ১৮ জুন পবা উপজেলা পরিষদ নির্বাচন। নির্বাচনে নাশকতা সৃষ্টির উদ্দেশ্যেই জামায়াত-শিবির কর্মীরা আমবাগানে বৈঠক করছিল। নাশকতা পরিকল্পনার অভিযোগে তিনজনের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে। শনিবার তাদের আদালতের মাধ্যমে কারাগারেও পাঠানো হয়েছে।

(ঢাকাটাইমস/১৫জুন/আরআর/জেবি)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :