অনুশীলনে সাকিব, হাতে ব্যথা পেয়েছেন মুশফিক

ক্রীড়া প্রতিবেদক, ঢাকাটাইমস
| আপডেট : ১৫ জুন ২০১৯, ১৯:২৬ | প্রকাশিত : ১৫ জুন ২০১৯, ১৮:৪৫

গত ৮ জুন কার্ডিফে ইংল্যান্ডের বিপক্ষে সেঞ্চুরি করেছিলন সাকিব আল হাসান। কিন্তু ওই ম্যাচে ব্যাটিং করার সময় ঊরুতে টান পান সাকিব। যে কারণে ১১ জুন শ্রীলঙ্কার বিপক্ষে তাকে নিয়ে শঙ্কা ছিল। যদিও এই ম্যাচ বৃষ্টি ভেসে গেছে। কিন্তু ম্যাচটি হলে একাদশে থাকা সাকিবের পক্ষে সম্ভব ছিল না।

যাই হোক, আগামী ১৭ জুন টন্টনে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে ম্যাচ বাংলাদেশের। এই ম্যাচ সামনে রেখে অনুশীলনে ব্যস্ত টাইগাররা। গতকাল (শুক্রবার) হালকা বৃষ্টির মধ্যে অনুশীলন করেন বাংলাদেশের খেলোয়াড়রা। তবে, সাকিব অনুশীলনে যোগ দেননি।

শুক্রবার অনুশীলনে যোগ না দিলেও শনিবার সাকিব অনুশীলনে যোগ দিয়েছেন। স্থানীয় সময় সকাল দশটায় অনুশীলন শুরু করেন মাশরাফি-সাকিব-তামিম-মুশফিকরা। শুরুতে ফুটবল খেলে শরীর গরম করে নেন খেলোয়াড়রা। সাধারণত যেকোনো অনুশীলনের আগে এটি হয়ে থাকে।

এরপর ফিল্ডিং অনুশীলন করেন সাকিব। বেশ কিছু সময় ধরে তিনি ক্যাচিং প্র্যাকটিসও করেন। তারপর তিনি যান নেটে বোলিং ও ব্যাটিং অনুশীলনে। তবে, সাকিব অনুশীলনে ফিরলেও মুশফিককে নিয়ে কিছুটা শঙ্কা। নেটে ব্যাটিং প্র্যাকটিস করার সময় ডান হাতের কব্জির নিচে ব্যথা পেয়েছেন তিনি। তবে, টিম ম্যানেজমেন্ট সূত্র জানিয়েছে, মুশফিকের বিষয়টি গুরুতর কিছু নয়। তাকে নিয়ে শঙ্কার কিছু নেই।

বিশ্বকাপে বাংলাদেশ এখন পর্যন্ত চারটি ম্যাচ খেলেছে। এর মধ্যে টাইগাররা একটিতে জিতেছে ও দুইটিতে হেরেছে। আর একটি ম্যাচ বৃষ্টির কারণে পরিত্যক্ত হয়েছে। তাই ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে জয়ের জন্য মরিয়া টাইগাররা।

(ঢাকাটাইমস/১৫ জুন/এসইউএল)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :