খান কল্যাণ ট্রাস্টের বর্ণাঢ্য ঈদ পুনর্মিলনী

ঢাকাটাইমস ডেস্ক
| আপডেট : ১৫ জুন ২০১৯, ১৯:৫৫ | প্রকাশিত : ১৫ জুন ২০১৯, ১৯:২৬

শিক্ষা, দাওয়াহ, সেবা ও সংস্কৃতির অঙ্গনে কাজ করা খান কল্যাণ ট্রাস্টের উদ্যোগে বর্ণাঢ্য ঈদ পুনর্মিলনী অনুষ্ঠিত হয়েছে। সম্প্রতি সাতক্ষীরার তালা উপজেলার ইসলামকাটি ইউনিয়নের ঘোনা খানপাড়ায় বায়তুল আমান মসজিদ চত্বরে এ উপলক্ষে আয়োজন করা হয় দিনব্যাপী অনুষ্ঠানের।

কোরআন তেলাওয়াতের মাধ্যমে শুরু হয় দিনের কর্মসূচি। পরে গজল,  লম্বা লাফ, রশি টানা, দৌড় প্রতিযোগিতাসহ বিভিন্ন সাংস্কৃতিক প্রতিযোগিতার আয়োজন করা হয়।

জুমার নামাজ শেষে অনুষ্ঠিত হয় ভোজপর্ব। সেখানে আশপাশের এলাকার দুই সহস্রাধিক মানুষকে আপ্যায়ন করানো হয়। বিকালে অনুষ্ঠিত হয় পুরস্কার বিতরণী।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন খান কল্যাণ ট্রাস্টের চেয়ারম্যান আলহাজ লুৎফর রহমান খান।

প্রধান অতিথি হিসেবে প্রতিযোগিতায় বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন খান কল্যাণ ট্রাস্টের প্রতিষ্ঠাতা সেক্রেটারি, সাহান সিমকো লিমিটেড অ্যান্ড ইখওয়ান গ্রুপের চেয়ারম্যান এবং লেখকপত্রের সহযোগী সম্পাদক হাবিবুর রহমান খান।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মুফতি জাহিদুর রহমান খান। অনুষ্ঠানটি পরিচালনা করেন শাহিনুর রহমান খান এবং শেখ মিজানুর রহমান।

অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন মুহাম্মাদ সেলিম খান, কামরুল ইসলাম খান, অ্যাডভোকেট আল মামুন খান, মুফতী রিয়াজুল ইসলাম খানসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিরা।

দিনভর এই অনুষ্ঠান উপভোগ করতে আশপাশের কয়েক গ্রামের শত শত মানুষ ভিড় করেন। প্রাণবন্ত এই আয়োজনে সন্তোষ প্রকাশ করে তারা প্রতি বছর নিয়মিত এ ধরনের অনুষ্ঠান করার দাবি জানান।

(ঢাকাটাইমস/১৫জুন/জেবি)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :