টেকনাফে ‘বন্দুকযুদ্ধে’ তিনজন নিহত

কক্সবাজার প্রতিনিধি
| আপডেট : ১৬ জুন ২০১৯, ১২:২৩ | প্রকাশিত : ১৬ জুন ২০১৯, ১২:২০
ফাইল ছবি

কক্সবাজারের টেকনাফে র‌্যাবের সঙ্গে কথিত বন্দুকযুদ্ধে দিল মোহাম্মদ (৪২), রাশেদুল ইসলাম (২২) ও শহিদুল ইসলাম (৩২) নামে তিন মাদক কারবারি নিহত হয়েছেন। শনিবার গভীর রাতে উপজেলার হোয়াইক্যং ইউনিয়নের হোয়াইক্যংঢালা এলাকায় এই ঘটনা ঘটে।

নিহত দিল মোহাম্মদ কক্সবাজার পৌরসভার চৌধুরী পাড়ার মোহাম্মদ সুলতান ওরফে গপু সুলতানের ছেলে। রাশেদুল একই এলাকার মোহাম্মদ ইউনুছের ছেলে এবং শহিদুল চট্টগ্রামের লোহাগড়া উপজেলার আমিরাবাদ মাস্টারহাট এলাকার আবুল কাশেমের ছেলে।

র‌্যাব-১৫ টেকনাফ ক্যাম্পের অধিনায়ক লেফটেন্যান্ট কমান্ডার মীর্জা শাহেদ মাহতাব জানান নিহত তিনজন চিহ্নিত মাদক কারবারি। বন্দুকযুদ্ধের ঘটনায় জাহাঙ্গীর ও সোহেল নামে দুই র‌্যাব সদস্য আহত হয়েছেন বলেও তিনি জানান।

ঘটনার বর্ণনা দিয়ে মাহতাব বলেন, ‘মাদক কারবারিদের জড়ো হওয়ার খবরে র‌্যাবের একটি দল শনিবার রাত সাড়ে ১২টার দিকে হোয়াইক্যংঢালা এলাকায় অভিযানে যায়। ঘটনাস্থলে পৌঁছালে মাদক কারবারিরা র‌্যাবকে লক্ষ্য করে গুলি ছোড়ে। আত্মরক্ষার্থে র‌্যাবও পাল্টা গুলি চালালে মাদক কারবারিরা গুলি ছুড়তে ছুড়তে পালিয়ে যায়। পরে ঘটপনাস্থলে তিনজনকে গুলিবিদ্ধ অবস্থায় পড়ে থাকতে দেখা যায়।’

তিনি বলেন, ‘গুলিবিদ্ধ তিনজনকে টেকনাফ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন।’ ঘটনাস্থলে এক লাখ ৪০ হাজার ইয়াবা এবং চারটি বন্দুক ও ২১টি গুলি পাওয়া গেছে বলেও জানান র‌্যাবের এই কর্মকর্তা।

ঢাকাটাইমস/১৬ জুন/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :