‘সব সুখ তোর জন্য’ চলচ্চিত্রে মিতুল

বিনোদন প্রতিবেদক
 | প্রকাশিত : ১৬ জুন ২০১৯, ১৩:২২

রবিবার থেকে লক্ষীপুরে শুরু হলো ‘সব সুখ তোর জন্য’ চলচ্চিত্রের শুটিং।ছবিটি পরিচালনা করছেন আলাউদ্দিন সাজু। চলচ্চিত্রটির প্রধান চরিত্রে অভিনয় করেছেন চিত্রনায়ক আফফান মিতুল ও আরিয়ান শাহ। ত্রিভূজ প্রেমের গল্পের এ ছবিতে তাদের বিপরীতে অভিনয় করছেন নবাগতা চিত্রনায়িকা নাইরুজ সিফাত।

সম্প্রতি ‘সব সুখ তোর জন্য’ পূর্ণদৈর্ঘ্য এ চলচ্চিত্রের কাহিনী, সংলাপ, চিত্রনাট্যের কাজ শেষ করেছেন কাহিনীকার ছটকু আহমেদ। যিনি সালমান শাহ'র সত্যের মৃত্যু নেই, বুকের ভিতর আগুন সহ অসংখ্য ব্যবসাসফল চলচ্চিত্রের নির্মাতা এবং শতাধিক সুপারহিট চলচ্চিত্রের নির্মাতা।

এক তরুনীকে ঘিরে দুই তরুণের প্রেম কাহিনী এবং ফ্যামিলি ড্রামা চিত্রিত হবে এই চলচ্চিত্রে। দ্বিতীয় লট থেকে অভিনয় করবেন গুণী অভিনেতা তারিক আনাম খান, নূনা আফরোজ, চঞ্চল সৈকত, দিলারা জামান এবং মিশা সওদাগর। এছাড়া লক্ষীপুরের শতাধিক সাংস্কৃতিক কর্মী বিভিন্ন চরিত্রে অভিনয় করবেন এই চলচ্চিত্রে।

‘সব সুখ তোর জন্য’ চলচ্চিত্রের মাধ্যমে নাইরুজ সিফাতের অভিষেক হলেও আফফান মিতুলের মুক্তি পেয়েছে হরিজন ও নেকাব্বরের মহাপ্রয়াণ শিরোনামের দুইটি চলচ্চিত্র।

এদিকে, আরিয়ান শাহ'র মুক্তি পেয়েছে ‘আগে যদি জানতাম তুই হবি পর’ এবং  'উতলা মন’ শিরোনামের দুইটি চলচ্চিত্র। মুক্তির অপেক্ষায় আছে আফফান মিতুলের ‘গন্তব্য’, ‘নিশ্চুপ ভালোবাসা’ ও ‘কাকতাড়ুয়া’ নামের ৩টি চলচ্চিত্র।

ঢাকাটাইমস/১৬জুন/এসএস

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :