মেলবোর্নে প্রধান অতিথি শাহরুখ

বিনোদন ডেস্ক
 | প্রকাশিত : ১৬ জুন ২০১৯, ১৫:১০

অস্ট্রেলিয়ার মেলবোর্নে আয়োজিত আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবের প্রধান অতিথি হিসেবে ডাক পেয়েছেন বলিউড বাদশা শাহরুখ খান। আগামী ৮ আগস্ট থেকে ১৭ আগস্ট মেলবোর্নে চলবে ভারতীয় চলচ্চিত্র উৎসব। সেখানেই প্রধান অতিথি হিসেবে হাজির থাকবেন হিন্দি সিনেমার এ সুপারস্টার। সম্প্রতি প্রধান অতিথি হিসেবে শাহরুখের উপস্থিত থাকার খবর প্রকাশ করে আয়োজকরা।

অস্ট্রেলিয়ার ভিক্টোরিয়া প্রশাসনের তরফে ২০০৯ সাল থেকে প্রতি বছর আয়োজিত হয়ে আসছে এই চলচ্চিত্র উৎসব। এবার ১০ বছরে পা দিল ইন্ডিয়ান ফিল্ম ফেস্টিভ্যাল অফ মেলবোর্ন (আইএফএফএম)। এই চলচ্চিত্র উৎসব বর্তমানে দক্ষিণ গোলার্ধের সবচেয়ে বড় ভারতীয় চলচ্চিত্র উৎসবের আকার ধারণ করেছে। যার পাশে রয়েছে ভারত সরকারও। ২০১৯ সালে এই চলচ্চিত্র উৎসবের থিম ‘Courage’ অর্থাৎ সাহসে।

শাহরুখ খান বলেন, ‘ভিক্টোরিয়া সরকারের থেকে এই অনুষ্ঠানের আমন্ত্রণ পেয়ে আমি সম্মানিত। আমাদের বলিউডের মতো ইন্ডাস্ট্রির বিস্তার সেই সঙ্গে এই ধরণের বৈচিত্র নিঃসন্দেহে উদযাপন করার মতোই।’

পাশাপাশি তিনি জানান, ‘থিম ‘Courage’ তার বেশ পছন্দ হয়েছে। বিশেষ করে বর্তমান সামাজিক কাঠামো এবং সমাজের প্রচলিত চিন্তাভাবনা বদলানোর জন্য এই থিম প্রাসঙ্গিক। তিনি আরও জানান, ‘চক দে ইন্ডিয়া’ ছবির শুটিং করতে গিয়ে বেশ ভাল সময় কাটিয়েছি মেলবোর্নে। ফের যাচ্ছি। তবে এবার অতিথি হয়ে। তাই এবারের ব্যাপারটা আরও গুরুত্বপূর্ণ।’

অন্যদিকে ইন্ডিয়ান ফিল্ম ফেস্টিভ্যাল অফ মেলবোর্ন-এর নির্দেশক মিঠু ভৌমিক লাঙ্গে বলেন, শাহরুখ খানের মতো একজন বড়মাপের অভিনেতা তাদের আমন্ত্রণে সাড়া দিয়েছেন। তাই তারা আন্তরিকভাবে ধন্যবাদ জানান কিং খানকে।

ঢাকাটাইমস/১৬ জুন/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :