বাবা দিবসে মায়েদের শুভেচ্ছা স্বস্তিকার

বিনোদন ডেস্ক
 | প্রকাশিত : ১৬ জুন ২০১৯, ১৫:২৬
মেয়ে অন্বেষার সঙ্গে তোলা বামপাশের ছবিটি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে সিঙ্গেল মাদারদের শুভেচ্ছা জানিয়েছেন স্বস্তিকা

আজ রবিবার বিশ্ব বাবা দিবস। বাবা দিবস মানে বাবাকে একটু আলাদা ভাবে শুভেচ্ছা জানানোর দিন। তবে কলকাতার অভিনেত্রী স্বস্তিকা মনে করেন, এই দিন শুধুমাত্র বাবাদের জন্য নয়। যে মায়েরা বাবা এবং মা দুই দায়িত্বই একসঙ্গে পালন করছেন বাবা দিবস তাদের জন্যেও।

বাবা দিবস উপলক্ষে রবিবার সকালে মেয়ে অন্বেষার সঙ্গে একটি ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন স্বস্তিকা। সে ছবির ক্যাপশনেই এসব কথা তুলে ধরেছেন নায়িকা। ছবির ক্যাপশনে স্বস্তিকা লিখেছেন, ‘যেসব অভিভাবক দুটো দায়িত্বই পালন করছেন, আমাদের জন্য চিয়ার্স।’

বরাবরই এই ধরণের ভিন্ন চিন্তাধারার জন্য পরিচিত স্বস্তিকা। যার পরিচয় তিনি আগেও দিয়েছেন সোশ্যাল মিডিয়ায়। মেয়ে অন্বেষাকে বড় করেছেন তিনি একাই। পালন করেছেন বাবার দায়িত্বও। প্রায়ই মা-মেয়ে দুজনকে একসঙ্গে ছবিও শেয়ার করতে দেখা যায় সোশ্যাল মিডিয়ায়।

মা ও মেয়ে এই মুহূর্তে থাইল্যান্ডে ছুটি কাটাচ্ছেন। কাজের ক্ষেত্রে বাংলার পাশাপাশি হিন্দি ছবিতেও অভিনয় করছেন। খুব শিগগির ‘দিল বেচারা’ ছবিতে দেখা যাবে তাকে। ছবিটির আগের নাম ছিল ‘কিজি অউর মান্নি’। এটি পরিচালনা করছেন মুকেশ ছাবরা। ছবিটি ‘দি ফল্ট ইন আওয়ার স্টারস’-এর হিন্দি রিমেক।

ঢাকাটাইমস/১৬ জুন/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :