সুয়ারেজদের স্বপ্নপূরণ হবে?

ক্রীড়া ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৬ জুন ২০১৯, ১৮:৩২

আট বছর বাদে অষ্টমবার লাতিন আমেরিকার সেরা হওয়ার জন্য লুইস সুয়ারেজকে ঘিরেই স্বপ্ন দেখছেন উরুগুয়ের মানুষ। অথচ বার্সেলোনা তারকা এখনও ভুলতে পারছেন না চ্যাম্পিয়ন্স লিগে লিভারপুলের বিরুদ্ধে হারের যন্ত্রণা। জানালেন, হতাশায় পৃথিবী থেকে সরে যেতে চেয়েছিলেন!

সংবাদমাধ্যমে দেওয়া সাক্ষাৎকারে সুয়ারেজ বলেছেন, ‘লিভারপুলের কাছে হেরে বার্সেলোনায় ফেরাটা ছিল আমার জীবনের সবচেয়ে কঠিন দিন। ঠিক যেন ২০১৪ বিশ্বকাপের সেই যন্ত্রণা ফিরে এসেছিল। মনে হচ্ছিল পৃথিবী থেকে নিজেকে সরিয়ে ফেলি।’

তিনি যোগ করেছেন, ‘পরিস্থিতি এতটাই ভয়াবহ হয়ে উঠেছিল, সন্তানদের স্কুলে নিয়ে যেতেও সমস্যা হচ্ছিল। সবাই খুব খারাপ দৃষ্টিতে দেখছিল।’

চ্যাম্পিয়ন্স লিগের যন্ত্রণা ভুলতেই কোপা আমেরিকা জিততে মরিয়া সুয়ারেজ। খেতাবি দৌড়ে ব্রাজিল, আর্জেন্টিনার পরে উরুগুয়েকেই রেখেছেন ফুটবল বিশেষজ্ঞেরা। এবারের কোপা আমেরিকা শুধু সুয়ারেজ নন- দিয়েগো গডিন, ফার্নান্দো মুসলেরা ও এডিনসন কাভানির জন্যও চ্যাম্পিয়ন হওয়ার শেষ সুযোগ। কারণ, অধিনায়ক গডিনের বয়স ৩৩। মুসলেরা, কাভানি ও সুরায়েজের বয়স ৩২। উরুগুয়ের চারমূর্তির স্বপ্নপূরণ হয় কি না, সেটাই এখন দেখার।

আগামীকাল বাংলাদেশ সময় ভোর চারটায় কোপা আমেরিকায় নিজেদের প্রথম ম্যাচে ইকুয়েডরের মুখোমুখি হবে উরুগুয়ে। এই গ্রুপে অন্য দুইটি দল হচ্ছে চিলি ও জাপান।

(ঢাকাটাইমস/১৬ জুন/এসইউএল)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

খেলাধুলা এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :