রোমে ঈদ পরবর্তী মিলনমেলা

ইউরোপ ব্যুরো, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৬ জুন ২০১৯, ২৩:০১

ঈদ চলে গেলেও এর আনন্দের রেশ টুকু ধরে রাখতেই ইতালির রাজধানী রোমে চলছে এখন ঈদ পরবর্তী মিলনমেলা। আর উদ্দেশ্যকে সামনে রেখেই নবজাগরণ নারী কল্যাণ সমিতির আয়োজনে শেষ হলো ঈদ পরবর্তী মিলন মেলা।

রোমের স্থানীয় একটি পার্কে প্রাকৃতিক পরিবেশে আয়োজিত এই ঈদ পরবর্তী মিলনমেলার আয়োজনের বিষয়ে নবজাগরণ নারী কল্যাণ সমিতির সভাপতি সানজিদা ইসলাম সঙ্গীতা বলেন, ‘কর্মব্যস্ত জীবনের ফাঁকে একটু সময় বের করে পরিবার ও পরিচিতজন  নিয়ে ঐক্যবদ্ধ একটি পরিবেশ সৃষ্টি করা যদিও কঠিন হয়ে দাঁড়িয়ে যায়। তারপরেও সকলে একটি আনন্দ ঘন পরিবেশের সৃষ্টি করে আমরা আমাদের আত্মিক খোরাক জোগার করি।’

মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও নব জাগরণ নারী কল্যাণ সমিতির প্রধান উপদেষ্টা নয়না আহমেদ বলেন, আমরা প্রবাসে অবস্থান করলেও আমাদের ঈদ উদযাপন অত্যন্ত আনন্দের সঙ্গে করি আমাদের পরিবার ও পরিজন নিয়ে।

দিনব্যাপী এই  আয়োজনে আরো উপস্থিত ছিলেন মহিলা সমাজ কল্যাণ সমিতির সভাপতি লায়লা শাহ, ইতালি মহিলা আওয়ামী লীগের সহসভাপতি ও নব জাগরণ নারী কল্যাণ সমিতির উপদেষ্টা উম্মে হানি চৌধুরী, যুগ্ম সাধারণ সম্পাদক শামিমা পপি, বাবলি ইউসুফ, মেহেনাজ তাব্বাসুম, পল্লী বালা নারী অঙ্গনের সিনিয়র সহসভাপতি ফরিদা রহমান, মহিলা সংস্থা ইতালির সাংগঠনিক সম্পাদক রুপালি গোমেজসহ অনেকে।

নব জাগরণ নারী কল্যাণ সমিতির সাধারণ সম্পাদক লিপি আক্তারের পরিচালনায় উপস্থিত অতিথিবৃন্দ সংক্ষিপ্ত ঈদ শুভেচ্ছা বিনিময় করেন।

আরো উপস্থিত ছিলেন নব জাগরণ নারী কল্যাণ সমিতির প্রথম সদস্য মমতাজ হোসেন জুমানা, সহসভাপতি ফরিদা ইয়াসমিন সৃতি, তাহমিনা খাতুন, যুগ্ম সাধারণ সম্পাদক তানিয়া হাসান, নুশরাত জাহান বুবলি, শিউলি শাহজাহান, ফারহানা আক্তার ইতি, ফারহানা ইয়াসমিন নূপুর, মলিন তাহের, সহসাংগঠনিক সম্পাদক শিমু অন্যন্যা, ফাতেমা ফেরদৌসি মিরা, প্রচার সম্পাদক তানিয়া হোসাইন, দপ্তর সম্পাদক অঞ্জনা আক্তার, অর্থ বিষয়ক সম্পাদক জেসমিন আক্তার দীপা, আকলিমা আক্তার, সাংস্কৃতিক তুহিনা আক্তারসহ কার্যকরী পরিষদের অন্যান্য সদস্য।

অতিথিবৃন্দের মধ্যে আরো উপস্থিত ছিলেন- ফাতেমা কবির বেবি, নার্গিস হাওলাদার, নার্গিস আক্তার, শাহীনা মান্নান, আফরোজা রুনাসহ অনেকে।

শেষে বর্ণিল ও প্রাকৃতিক পরিবেশে আমন্ত্রিত অতিথিদের সাথে নিয়ে বালিশ খেলা প্রতিযোগিতায় পুরস্কার প্রদান করা হয়।

নব জাগরণ নারী কল্যাণ সমিতির সভাপতি সানজিদা ইসলাম সঙ্গীতা ও সাধারণ সম্পাদক লিপি আক্তার উপস্থিত অতিথিদের ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন করেন।

(ঢাকাটাইমস/১৬জুন/এলএ)

সংবাদটি শেয়ার করুন

প্রবাসের খবর বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :