আমিরাতের সম্মানজনক ‘গোল্ডকার্ড’ পেলেন ব্যবসায়ী নাসির

প্রকাশ | ১৬ জুন ২০১৯, ২৩:৪৯

মধ্যপ্রাচ্য ব্যুরো, ঢাকাটাইমস
কর্নেল আলী মোহাম্মদ আল হামাদি (বামে) এবং লেফটেন্যান্ট আবু বক্কর আহমেদ আল আলীর কাছ থেকে কার্ড নিচ্ছেন ব্যবসায়ী নাসির

সংযুক্ত আরব আমিরাত সরকারের ঘোষিত স্থায়ী ভিসার গোল্ডকার্ড পেয়ে বাংলাদেশ ও প্রবাসীদের সম্মান বয়ে আনলেন আরব আমিরাতের বিখ্যাত আল হারামাইন পারফিউম এর কর্ণধার, বাংলাদেশের এনআরবি ব্যাংকের চেয়ারম্যান, ওয়াল্ড সিআইপি অ্যাসোসিয়েশনের প্রেসিডেন্ট ও দুবাই বাংলাদেশ বিজনেস কাউন্সিলের সভাপতি আলহাজ্ব মাহাতাবুর রহমান নাসির।

রবিবার সংযুক্ত আরব আমিরাত সরকারের পক্ষ থেকে দুবাইয়ের জিডিআরএফএ সদর দফতরে মোহাম্মদ মাহতাবুর রহমান নাসির এবং তাঁর পরিবারের সকল সদস্যকে এই গোল্ড কার্ড রেসিডেন্সি ভিসা প্রদান করা হয়।

এই গোল্ড কার্ড রেসিডেন্সি ভিসা প্রদান করেন কর্নেল আলী মোহাম্মদ আল হামাদি এবং লেফটেন্যান্ট আবু বক্কর আহমেদ আল আলী তার হাতে এই গোল্ড কার্ড রেডিডেন্সি ভিসা হস্তান্তর করেন।

প্রসঙ্গত উল্লেখ্য, মোহাম্মদ মাহতাবুর রহমান বাংলাদেশে সর্বাধিক রেমিট্যান্স প্রেরণ করে পর পর চারবার সিআইপি নির্বাচিত হন এবং আল হারামাইন পারফিউম আরব আমিরাত, মধ্যপ্রাচ্যের দেশ সহ বিশ্বের বিভিন্ন দেশে তার পারফিউমের ব্যবসা প্রতিষ্ঠান রয়েছে। ১৯৭০ সালে আল হারামাইন পারফিউম যাত্রা করে সৌদি আরবের পবিত্র শহর মক্কা থেকে। সেই থেকে বিশ্বের নানা দেশে এর শাখা প্রতিষ্ঠান গড়ে তিনি সুনামের সাথে ব্যবসা করে যাচ্ছেন।

উল্লেখ্য, গত মাসে আরব আমিরাতের ভাইস প্রেসিডেন্ট ও প্রধানমন্ত্রী এবং দুবাইয়ের শাসক শেখ মোহাম্মদ বিন রাশেদ আল মকতুম ঘোষিত ‘গোল্ড কার্ড’ পাওয়া প্রথম বাংলাদেশি প্রবাসী তিনি।

ঢাকাটাইমস/১৬জুন/ডিএইচ/ইএস