গেইলকে শূন্য রানে ফেরালেন সাইফউদ্দিন

প্রকাশ | ১৭ জুন ২০১৯, ১৫:৫০ | আপডেট: ১৭ জুন ২০১৯, ১৭:২৫

ক্রীড়া ডেস্ক, ঢাকাটাইমস

গেইলকে রানের খাতায় খুলতে দিলেন না টাইগার পেসার সাইফউদ্দিন। ইনিংসের চতুর্থ ওভারে উইকটেরক্ষক মুশফিকুর রহিমের হাতে ক্যাচ দিয়ে ফিরেছেন ‘ব্যাটিং দানব’ গেইল। ১৩ বল খেলে তিনি কোনো রান করতে পারেননি।

বিশ্বকাপে আজ বাংলাদেশের বিপক্ষে টস হেরে ব্যাট করছে ওয়েস্ট ইন্ডিজ। এই প্রতিবেদন লেখা পর্যন্ত ওয়েস্ট ইন্ডিজের সংগ্রহ ১৬ ওভারে ১ উইকেটে ৭২ রান। টনটনে ম্যাচটি শুরু হয়েছে বাংলাদেশ সময় বিকাল সাড়ে তিনটায়। আজ একাদশে একটি পরিবর্তন এনেছে বাংলাদেশ। মোহাম্মদ মিথুনের বদলে একাদশে ঢুকেছেন লিটন দাস।

দুই দলের জন্যই এটি পঞ্চম ম্যাচ। এর আগে বাংলাদেশ চারটি ম্যাচ খেলে একটিতে জিতেছে ও দুইটিতে হেরেছে। বাকি একটি ম্যাচ পরিত্যক্ত হয়। বাংলাদেশের মতো ওয়েস্ট ইন্ডিজেরও একই অবস্থা। তারাও এর আগে চার ম্যাচ খেলে একটিতে জিতেছে ও দুইটিতে হেরেছে। তাদেরও একটি ম্যাচ পরিত্যক্ত হয়েছে। তিন পয়েন্ট নিয়ে বাংলাদেশ এখন পয়েন্ট টেবিলে অষ্টম অবস্থানে রয়েছে। অন্যদিকে, তিন পয়েন্ট নিয়ে ওয়েস্ট ইন্ডিজ রয়েছে ষষ্ঠ অবস্থানে।

বাংলাদেশ একাদশ: তামিম ইকবাল, সৌম্য সরকার, সাকিব আল হাসান, মুশফিকুর রহিম (উইকেটরক্ষক), মাহমুদউল্লাহ রিয়াদ, লিটন দাস, মোসাদ্দেক হোসেন সৈকত, মেহেদী হাসান মিরাজ, মোহাম্মদ সাইফউদ্দিন, মাশরাফি বিন মর্তুজা, মোস্তাফিজুর রহমান।

ওয়েস্ট ইন্ডিজ একাদশ: ক্রিস গেইল, এভিন লুইস, শাই হোপ (উইকেটরক্ষক), ড্যারেন ব্রাভো, নিকোলাস পুরান, শিমরন হেটমায়ার, আন্দ্রে রাসেল, জ্যাসন হোল্ডার (অধিনায়ক), শেল্ডন কটরেল, ওশানে থমাস, শ্যানন গ্যাব্রিয়েল।

(ঢাকাটাইমস/১৭ জুন/এসইউএল)