তামিম-মুশফিক ফিরলেও সাকিবের দুর্দান্ত হাফ সেঞ্চুরি

ক্রীড়া ডেস্ক, ঢাকাটাইমস
| আপডেট : ১৭ জুন ২০১৯, ২২:৫৩ | প্রকাশিত : ১৭ জুন ২০১৯, ২১:৩৮

তামিম ইকবাল ও মুশফিকুর রহিম ফিরে গেলেও দুর্দান্ত হাফ সেঞ্চুরি করেছেন সাকিব আল হাসান। ৪০ বলে ওয়ানডে ক্যারিয়ারের ৪৫তম হাফ সেঞ্চুরি পূর্ণ করেছেন তিনি। চলতি বিশ্বকাপে সাকিবের এটি টানা চতুর্থ ৫০ প্লাস ইনিংস। এই প্রতিবেদন লেখা পর্যন্ত বাংলাদেশের সংগ্রহ ৩৩ ওভারে ৩ উইকেটে ২৩৮ রান।

বিশ্বকাপে আজ ওয়েস্ট ইন্ডিজের দেয়া ৩২২ রানের টার্গেট সামনে রেখে ব্যাট করতে নেমে শুরু থেকে দারুণ খেলছিল বাংলাদেশ। কিন্তু হঠাৎ ছন্দপতন টাইগারদের। পরপর সাজঘরে ফিরে গেছেন তামিম ইকবাল ও মুশফিকুর রহিম। শেল্ডন কটরেলের করা ১৮তম ওভারের তৃতীয় বলটি স্ট্রেইট খেলে রান নেয়ার জন্য ঝুঁকেছিলেন তামিম। কিন্তু বলটি ধরে ফেলেন কটরেল। সাথে সাথে স্ট্রাইক প্রান্তের স্ট্যাম্প ভেঙে দেন তিনি। হতাশ হয়ে ফিরতে হয় তামিমকে। তিনি করেছেন ৪৮ রান।

১৯তম ওভারে উইকেটরক্ষকের হাতে ক্যাচ দিয়ে ফিরেছেন মুশফিকুর রহিম। ৫ বলে মুশফিক করেছেন মাত্র এক রান। এর আগে দলীয় ৫২ রানে আন্দ্রে রাসেলের বলে গেইলের হাতে ক্যাচন সৌম্য সরকার। তিনি করেছেন ২৩ বলে ২৯ রান। এর আগে টস হেরে ব্যাট করতে নেমে নির্ধারিত ৫০ ওভারে ৮ উইকেটে ৩২১ রান সংগ্রহ করেছে ক্যারিবীয়রা। দলের পক্ষে সর্বোচ্চ ৯৬ রান করেন শাই হোপ। দ্বিতীয় সর্বোচ্চ ৭০ রান করেন এভিন লুইস। ২৬ বলে ৫০ রান করেন শিমরন হেটমায়ার। ১৫ বলে ৩৩ রান করেন জ্যাসন হোল্ডার। বাংলাদেশের বোলারদের মধ্যে মোস্তাফিজুর রহমান ৩টি, মোহাম্মদ সাইফউদ্দিন ৩টি ও সাকিব আল হাসান ২টি করে উইকেট শিকার করেন।

(ঢাকাটাইমস/১৭ জুন/এসইউএল)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

খেলাধুলা এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :