ভালুকায় স্বেচ্ছাসেবক লীগ নেতার ওপর হামলা

ভালুকা (ময়মনসিংহ) প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৭ জুন ২০১৯, ২২:০২

ময়মনসিংহের ভালুকা উপজেলার ৪নং ধীতপুর ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সংগঠনিক সম্পাদক মাহাবুল আলমের ওপর হামলার অভিযোগ উঠেছে। এ ঘটনায় মাহাবুল আলম আটজনকে আসামি করে ভালুকা মডেল থানায় অভিযোগ করেন।

অভিযোগ সূত্রে জানা গেছে, উপজেলার ৪নং ধীতপুর ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সংগঠনিক সম্পাদক মাহাবুল আলম স্থানীয় একটি মুদীর দোকানে বসে আড্ডা দেয়ার সময় নজরুল ইসলাম, মোশারফ হোসেন, রিটন মিয়া, সাইদুল ইসলাম, আবে মিয়া, আব্দুল্লাহ, আল আমিন ও রাকিব মিয়া তার ওপর হামলা চালায়। এসময় সাথে থাকা ৪০ হাজার টাকা ছিনিয়ে নেয়া হয়। পরে স্থানীয় লোকজন মাহাবুলকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

আহত মাহাবুল আলম জানান, ‘এরা সবাই এলাকার চিহ্নিত মাদক ব্যবসায়ী ও মাদকসেবী। এরা এলাকায় প্রকাশ্যে মাদক ও জুয়া খেলার আসর বসিয়ে থাকে। অন্যায়ভাবে তারা আমার উপর হামলা চলিয়েছে, আমি এর সুষ্ঠু বিচার চাই’।

ধীতপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আশরাফুল আলম জানান, ‘যে এলাকায় মারামারি হয়েছে ওটাকে আমরা মাদক জোন হিসেবে চিনি। আমি এ বিষয়ে প্রশাসনের সাথে বেশ কয়েকবার কথা বলেছি, কিন্তু কিছুতেই এদের নিয়ন্ত্রণ করা যাচ্ছে না’।

(ঢাকাটাইমস/১৭জুন/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :