বাংলাদেশের পরবর্তী লড়াই অস্ট্রেলিয়ার সঙ্গে

ক্রীড়া ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৮ জুন ২০১৯, ০১:২৫

বিশ্বকাপে নয়টি ম্যাচের মধ্যে পাঁচটি ম্যাচ খেলে ফেলেছে বাংলাদেশ। পাঁচ ম্যাচের মধ্যে বাংলাদেশ দুইটিতে জয় পেয়েছে ও দুইটিতে হেরেছে। বাকি একটি ম্যাচ পরিত্যক্ত হয়েছে। সর্বশেষ সোমবার ওয়েস্ট ইন্ডিজকে ৭ উইকেটে হারিয়েছে টাইগাররা। বাংলাদেশের পরবর্তী ম্যাচ অস্ট্রেলিয়ার বিপক্ষে। আগামী ২০ জুন নটিংহামের ট্রেন্ট ব্রিজে বাংলাদেশ সময় বিকাল সাড়ে তিনটায় শুরু হবে ম্যাচটি।

অস্ট্রেলিয়া ম্যাচের পর ২৪ জুন সাউদাম্পটনের দ্য রোজ বোলে আফগানিস্তানের বিপক্ষে মাঠে নামবে মাশরাফি বিন মর্তুজার দল। এরপর এক সপ্তাহ বিরতি পাবে টাইগাররা। তারপর ২ জুলাই বার্মিংহামে ভারতের মুখোমুখি হবে টাইগাররা। ৫ জুলাই লিগ পর্বে বাংলাদেশ নিজেদের শেষ ম্যাচটি খেলবে পাকিস্তানের বিপক্ষে। এই ম্যাচটি অনুষ্ঠিত হবে লন্ডনের লর্ডসে।

বিশ্বকাপে সোমবার বাংলাদেশকে জয়ের জন্য ৩২২ রানের লক্ষ্যমাত্রা দিয়েছিল ওয়েস্ট ইন্ডিজ। কিন্তু এত বড় স্কোরকেও একেবারে মামুলি টার্গেট বানিয়ে ফেলে টাইগাররা। সাকিব আল হাসান ও লিটন দাসের ব্যাটিং তাণ্ডবে ৫১ বল বাকি থাকতে ওয়েস্ট ইন্ডিজকে ৭ উইকেটে হারায় মাশরাফি বিন মর্তুজার দল। ৯৯ বলে ১২৪ রান করে অপরাজিত থাকেন সাকিব। ৬৯ বলে ৯৪ রান করে অপরাজিত থাকেন লিটন দাস।

(ঢাকাটাইমস/১৮ জুন/এসইউএল)

 

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :