বাংলাদেশ থেকে পাকিস্তানের শেখা উচিত: শোয়েব

ক্রীড়া ডেস্ক, ঢাকাটাইমস
| আপডেট : ১৮ জুন ২০১৯, ১২:২৪ | প্রকাশিত : ১৮ জুন ২০১৯, ১১:০৯

কিভাবে ম্যাচ জিততে হয়, তা বাংলাদেশের কাছ থেকে পাকিস্তানের শিক্ষা নেওয়া উচিত বলে মন্তব্য করেছেন পাকিস্তানের সাবেক তারকা ক্রিকেটার শোয়েব আখতার।

বিশ্বকাপ ক্রিকেটে ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে বড় স্কোর তাড়া করে বাংলাদেশের সহজ জয়লাভের পর টুইটারে দেওয়া এক পোস্টে এই মন্তব্য করেন শোয়েব।

গতকাল টনটনে বাংলাদেশের বিরুদ্ধে আগে ব্যাট করে ৩২১ রানের বিশাল স্কোর গড়ে ওয়েস্ট ইন্ডিজ। বড় রান তাড়া করতে নেমে শুরু থেকেই দ্রুত রান তুলতে থাকে বাংলাদেশ। শেষ পর্যন্ত ৫১ বল হাতে রেখেই সাত উইকেটে সহজ জয় তুলে নেয় মাশরাফিবাহিনী।

দুর্দান্ত জয়ের পর বাংলাদেশ দলকে প্রশংসায় ভাসিয়েছেন শ্রীলঙ্কা দলের সাবেক ক্রিকেটার রাসেল আরনল্ডসহ বিশ্বের অনেক বড় বড় ক্রিকেটার। তাদের মতো বাংলাদেশের প্রশংসা করেছেন পাকিস্তানের সাবেক পেসার শোয়েব আখতারও।

প্রশংসার পাশাপাশি কিভাবে বড় স্কোর তাড়া করে ম্যাচ জিততে হয় বাংলাদেশের কাছ থেকে শিক্ষা নিতে পাকিস্তান দলকে পরামর্শও দেন রাওয়ালপিন্ডি এক্সপ্রেস।

টুইট বার্তায় শোয়েব আখতার বলেন, ‘এটা দুর্দান্ত এক পারফরম্যান্স ছিল। বাংলাদেশ যেভাবে খেলল এবং ৩২২ রান তাড়া করে ফেলল। আমি আশা করি, আমরা এখান থেকে কিছু শিখতে পারব।

পাকিস্তান এ পর্যন্ত পাঁচ ম্যাচ খেলে একটি জয় পেয়েছে। বিপরীতে হেরেছে তিনটি ম্যাচ। আর একটি ম্যাচ বৃষ্টির কারণে পরিত্যক্ত হয়েছে। সবমিলিয়ে পাঁচ ম্যাচে তিন পয়েন্ট নিয়ে তালিকার নয় নম্বরে অবস্থান করছে পাকিস্তান। অন্যদিকে পাঁচ ম্যাচে দুই জয়ে পাঁচ পয়েন্ট নিয়ে তালিকার পাঁচ নম্বরে অবস্থান করছে বাংলাদেশ।

ঢাকাটাইমস/১৮জুন/এমআর

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :