উপজেলা নির্বাচন

সিরাজগঞ্জে দুই প্রার্থীর সমর্থকদের সংঘর্ষে আহত ১০

সিরাজগঞ্জ প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৮ জুন ২০১৯, ১৩:৫৬

সিরাজগঞ্জের কামারখন্দ উপজেলা নির্বাচন চলাকালে কেন্দ্র দখলকে কেন্দ্র করে সংঘর্ষে জড়িয়েছে দুই চেয়ারম্যান প্রার্থীর সমর্থকরা। এতে আইনজীবীসহ অন্তত ১০ জন আহত হয়েছেন।

মঙ্গলবার সকালে উপজেলার চৌবাড়ি ইসলামিয়া উচ্চ বিদ্যালয় ভোটকেন্দ্রে এ সংঘর্ষের ঘটনা ঘটে।

স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী শহিদুল্লাহ সবুজ (ঘোড়া) জানান, চৌবাড়ি ইসলামিয়া উচ্চ বিদ্যালয় ভোটকেন্দ্রে নৌকার সমর্থকরা জোর করে ভোট দেওয়ার চেষ্টা করে। আমার সমর্থকরা প্রতিবাদ করলে তাদের ওপর হামলা চালানো হয়। এতে ১০ জন আহত হয়।

আহতদের মধ্যে জেলা যুবলীগের আইন বিষয়ক সম্পাদক ও জেলা ম্যাজিস্ট্রেট আদালতের এপিপি রেজাউল করিম ভুট্টো ও রায়দৌলতপুর ইউনিয়ন আওয়ামী লীগ নেতা টগরকে সিরাজগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। বাকিদের স্থানীয় হাসপাতাল ও ক্লিনিকে চিকিৎসা দেওয়া হচ্ছে।

এ বিষয়ে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী আব্দুল মতিন চৌধুরী জানান, ‘সংঘর্ষের ঘটনা শুনেছি। আমি অন্য এলাকায় ছিলাম। সংঘর্ষের বিষয়ে বিস্তারিত জানতে পারে নাই।’

কামারখন্দ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. হাবিবুল ইসলাম জানান, ভোটারকে স্লিপ দেয়া নিয়ে দু’পক্ষের মধ্যে উত্তেজনা সৃষ্টি হয়। একপর্যায়ে উভয়পক্ষের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়া ও ইটপাটকেল নিক্ষেপের ঘটনা ঘটে। এতে বেশ কয়েকজন আহত হয়েছে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণ আনে। বর্তমানে সেখানে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে বলে জানান তিনি।

ঢাকাটাইমস/১৮জুন/প্রতিনিধি/এমআর

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :