কোম্পানীগঞ্জে দুই গৃহবধূর লাশ উদ্ধার, আটক ১

প্রকাশ | ১৮ জুন ২০১৯, ১৬:০২

নোয়াখালী প্রতিনিধি

নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলার চরএলাহি ও চরহাজারী ইউনিয়ন থেকে হোসনে আরা বেগম (৪০) এবং জাহান আরা বেগম (৩২) নামে দুই গৃহবধূর লাশ উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার দুপুর ২টার দিকে নিহতদের লাশ উদ্ধার করে পুলিশ।

হোসনে আরা বেগম চরএলাহি ইউনিয়নের ২নং ওয়ার্ড চরকলমি গ্রামের আব্দুল জলিলের স্ত্রী। আর জাহান আরা বেগম চরহাজারী ইউনিয়নের ১নং ওয়ার্ডের ফারুক হোসেনের স্ত্রী। এদের মধ্যে হোসনে আরাকে হত্যার অভিযোগে তার স্বামী আব্দুল জলিলকে আটক করেছে পুলিশ।

পুলিশ জানায়, নিজ ঘরের আড়ার সঙ্গে গলা পেছানো ঝুলন্ত অবস্থায় গৃহবধূ জাহান আরা বেগমের লাশ উদ্ধার করা হয়। তিনি মানসিক ভাবে অসুস্থ ছিলেন বলে পরিবারের লোকজন জানিয়েছেন।

অন্যদিকে, হোসনে আরা বেগম রাতে বাড়িতে একা ছিলেন। সকাল গড়িযে দুপুর হলেও তার কোনো সাড়াশব্দ না পেয়ে বাড়ির লোকজন ঘরে গিয়ে বিছানার ওপর তার লাশ পড়ে থাকতে দেখে থানায় খবর দেয়। পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার ও মৃত্যুটি রহস্যজনক মনে হওয়ায় তার স্বামী আব্দুল জলিলকে আটক করে।

হোসনে আরার পরিবারের অভিযোগ, আগে হোসনে আরার একটি বিয়ে হয়েছিল। পরবর্তীতে জলিলের সঙ্গে তাকে দ্বিতীয় বিয়ে দেয়া হয়। পারিবারিক বিরোধের জেরে জলিল তাকে হত্যা করেছে।

কোম্পানীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসাদুজ্জামান জানান, ‘নিহতদের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নোয়াখালী জেনারেল হাসাপাতালের মর্গে পাঠানো হয়েছে। গৃহবধূ হোসনে আরার কান ও মাথার নিচে আঘাতের চিহৃ পাওয়া গেছে। বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে। ময়নাতদন্ত শেষে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।’

ঢাকাটাইমস/১৮ জুন/এএইচ