সরফরাজদের সাহস যোগালেন পিসিবি চেয়ারম্যান

ক্রীড়া ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৯ জুন ২০১৯, ১৮:২৯

ভারত ম্যাচ অতীত। কোহলিদের বিরুদ্ধে হতাশাজনক পারফরম্যান্সের কথা ভুলে গিয়ে সামনের ম্যাচগুলোতে ফোকাস রাখুক ক্রিকেটাররা। দুঃসময়ে পাশে দাঁড়িয়ে টেলিফোনে পাক অধিনায়ককে এমনই বার্তা দিলেন পিসিবি চেয়ারম্যান এহসান মনি।

ভারতের বিরুদ্ধে ম্যাচ হারের পর থেকেই দেশের ক্রিকেটারদের ‘মুন্ডচ্ছেদ’ করে চলেছেন পাক সমর্থকরা। সরফরাজদের ফিটনেস, পারফরম্যান্স নিয়ে হতাশা ঝড়ে পড়েছে দেশের প্রাক্তন ক্রিকেটারদের মধ্যেও। সূত্রের খবর, এমন সময় পাক দলের পাশে দাঁড়িয়ে অধিনায়ক সরফরাজের কাছে টেলিফোন বার্তা পৌঁছে গিয়েছে পাকিস্তান ক্রিকেট বোর্ডের চেয়ারম্যান এহসান মনির তরফ থেকে।

টেলিফোন বার্তায় এহসান মানি পাক অধিনায়ককে আশ্বস্ত করে জানান, ‘গোটা দেশ তোমাদের পাশে রয়েছে। একইসঙ্গে আগামী ম্যাচগুলোতে তোমাদের থেকে তুলনামূলক ভালো পারফরম্যান্স আশা করে দেশের ক্রিকেট অনুরাগীরা। তাই তোমাদের উচিৎ ভারতের বিরুদ্ধে ম্যাচের ফলাফল ভুলে গিয়ে সামনের ম্যাচগুলোতে মনোসংযোগ করা।’

টেলিফোনে পাক অধিনায়ককে দেওয়া বার্তায় এহসান মানি আরও জানান, ভিত্তিহীন খবরে গুরুত্ব দিয়ে মনোসংযোগে ব্যাঘাত ঘটানো নয়। বরং তোমার উচিৎ শান্ত থেকে ছেলেদের নেতৃত্ব দেওয়া। যাতে বাকি ম্যাচগুলোতে তাঁরা নিজেদের অন্য উচ্চতায় মেলে ধরতে পারে।

উল্লেখ্য, দলের ক্রিকেটারদের উদ্দেশ্যে এক সতর্কমূলক বার্তা প্রদান করে পাক অধিনায়ক জানান, ‘ভেব না আমি একা দেশে ফিরব। সবাইকেই কিন্তু দেশে ফিরতে হবে। আল্লাহ না করুন টুর্নামেন্টে যদি আরও খারাপ কিছু ঘটে, তবে সমর্থকরা ছেড়ে কথা বলবে না।’ দলের ছেলেদের প্রতি অধিনায়কের এমন হুঁশিয়ারির পরই পিসিবি চেয়ারম্যান আসরে নামেন বলে জানা গিয়েছে।

ভারতের বিরুদ্ধে হারের পর ৫ ম্যাচে মাত ৩ পয়েন্ট নিয়ে লিগ টেবিলে এই মুহূর্তে নয় নম্বরে ‘৯২ বিশ্বজয়ীরা। এমন পরিস্থিতি থেকে আর একটি ম্যাচে পদস্ফলন মানেই টুর্নামেন্ট থেকে কার্যত বিদায়ঘণ্টা বেজে যাবে পাকিস্তানের। এমন সময় দলের অন্দরমহলে একতার অভাব টুর্নামেন্টে পাকিস্তানের জন্য আরও খারাপ ফল ডেকে আনতে পারে। তাই সাবধানী পিসিবি চেয়ারম্যানের তরফ থেকে টুর্নামেন্টের বাকি ম্যাচগুলোতে নিজেদের প্রমাণ করে সমর্থকদের আশ্বস্ত করার বার্তা পৌঁছে গেল সরফরাজ অ্যান্ড কোম্পানির জন্য। আগামী ২৩ জুন পরবর্তী ম্যাচে লর্ডসে দক্ষিণ আফ্রিকার মুখোমুখি হবে পাকিস্তান।

(ঢাকাটাইমস/১৯ জুন/এসইউএল)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :