হার্দিকের গলায় হিরার ব্যাট-বল

ক্রীড়া ডেস্ক, ঢাকাটাইমস
| আপডেট : ১৯ জুন ২০১৯, ১৮:৩৪ | প্রকাশিত : ১৯ জুন ২০১৯, ১৮:৩২

বিশ্বকাপ খেলতে এই মুহূর্তে ভারতীয় ক্রিকেট দলের সঙ্গে তিনি ইংল্যান্ডে। আর সেখানেই ভারতীয় ক্রিকেটের সেই বিখ্যাত ‘চাহাল টিভি’কে সাক্ষাৎকার দিতে গিয়ে হিরার প্রতি নিজের অনুরাগ ব্যক্ত করেছেন ভারতীয় অলরাউন্ডার হার্দিক পান্ডিয়া।

ভারতীয় দলে গত কয়েক বছর ধরেই সতীর্থদের ভিডিও সাক্ষাৎকার নিয়ে চলেছেন লেগস্পিনার যুজবেন্দ্র চাহাল। যা ক্রিকেট মহলে জনপ্রিয় ‘চাহাল টিভি’ নামে। সেই ‘চাহাল টিভি’কেই সাক্ষাৎকার দিতে গিয়ে হিরার প্রতি নিজের অনুরাগ ব্যক্ত করেছেন পান্ডিয়া। যা নিজেদের ওয়েবসাইটে প্রকাশ করেছে ভারতীয় ক্রিকেট বোর্ড।

সেই সাক্ষাৎকারেই দেখা গিয়েছে হার্দিক পান্ডিয়ার গলায় ব্যাট ও বলের লকেট দেখে যুজবেন্দ্র চাহাল এই নতুন লকেটের বিশেষত্ব জানতে চান। যা শুনে হার্দিক বলেন, ‘এই ব্যাট ও বলের লকেট হিরা দিয়ে তৈরি। বিশ্বকাপের জন্যই বিশেষ কারণে এটা বানিয়েছি। বলের সিমের জায়গাটা কালো করে দিয়েছি।’ যা শুনে চাহাল হার্দিকের কাছে জানতে চান, ‘কারও নজর যাতে না লাগে তার জন্যই কি এই ব্যবস্থা?’ যার উত্তরে মাথা নেড়ে সম্মতি জানান হার্দিক।

এরপরই হিরার প্রতি নিজের অনুরাগ ব্যক্ত করতে গিয়ে হার্দিক আরও বলেন, ‘গলার এই হার, লকেট, আংটি, ঘড়ি সব হিরা দিয়ে তৈরি। আমি হিরা খুব পছন্দ করি।’ যা শুনে চাহালের রসিকতা, ‘তার মানে দিওয়ালির আলোকসজ্জার মতো তুমি ঝকঝক করতে থাকো।’ উত্তরে হার্দিকও রসিকতা করে বলেন, ‘ঠিকই হাত পা নাড়ালে এগুলো সব ঝকঝক করবে। যার আলোয় অনেকে চমকে যাবে।’

বিশ্বকাপে এখন পর্যন্ত ব্যাটে হার্দিকের সংগ্রহ ৮৯ রান। বল হাতে নিয়েছেন দুই উইকেট। এর মধ্যে উল্লেখযোগ্য অস্ট্রেলিয়ার বিরুদ্ধে তাঁর ২৭ বলে করা ৪৮ রান। যে আগ্রাসী ইনিংস খেলতে গিয়ে চারটি চার ও তিনটি ছক্কা মারেন তিনি। আর গত রবিবার ম্যানচেস্টারে পাকিস্তানের বিরুদ্ধে মোহম্মদ হাফিজ ও শোয়েব মালিকের উইকেট তুলে নিয়ে তিনিই ভারতের জয়ের রাস্তা অনেক সহজ করে দিয়েছিলেন।

(ঢাকাটাইমস/১৯ জুন/এসইউএল)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

খেলাধুলা এর সর্বশেষ

এবার স্টয়েনিস-ওয়ার্নারকে বাদ দিয়ে অস্ট্রেলিয়ার কেন্দ্রীয় চুক্তির তালিকা প্রকাশ

প্রথম বাংলাদেশি আম্পায়ার হিসেবে আইসিসির এলিট প্যানেলে সৈকত

শ্রীলঙ্কার বিপক্ষে আমাদের টেস্ট জেতা উচিত: সাকিব

শান্তর অধিনায়কত্ব নিয়ে এবার যা বললেন সাকিব

অবসর নিয়ে এবার যা জানালেন মেসি

বিশ্বকাপে হেরে আত্মহত্যার কথা ভেবেছিলেন রিচার্লিসন!

অস্ট্রেলিয়ার বিপক্ষে বাংলাদেশের টি-টোয়েন্টি সিরিজের দল ঘোষণা

সিলেট টেস্টে ৮ উইকেট নেওয়া বোলারকে চট্টগ্রাম টেস্টে পাচ্ছে না শ্রীলঙ্কা

আইপিএলে হায়দরাবাদ-মুম্বাইয়ের ৫২৩ রানের ম্যাচে রেকর্ডবুকে তোলপাড়

ডি মারিয়াকে হত্যার হুমকি দেওয়া তিন দুর্বৃত্ত গ্রেপ্তার

এই বিভাগের সব খবর

শিরোনাম :