ছেলের সঙ্গে ডিনারে গিয়ে ট্রোলড মালাইকা

বিনোদন ডেস্ক
 | প্রকাশিত : ২০ জুন ২০১৯, ০৯:৩৭

বলিউডের সবচেয়ে জনপ্রিয় আইটেম গার্ল মালাইকা অরোরা। বর্তমান প্রেমিক অভিনেতা অর্জুন কাপুরের সঙ্গে তিনি হামেশাই ডেটে ও ডিনারে যান। সেসব নিয়ে সোশ্যাল মিডিয়ায় ট্রোলিংয়ের শিকারও হন। এবার ছেলে আরহানের সঙ্গে ডিনারে গিয়েও তিনি ট্রোলিংয়ের শিকার হলেন। কারণ তার পোশাক। ছেলের সঙ্গে তিনি এতটাই বোল্ড আউটফিটে ডিনারে গিয়েছিলেন যে, সবাই তা দেখে ছি ছি করেছেন।

মালাইকা এদিন একটি সাদা রঙের ডিপ নেকলাইন ড্রেস পরেছিলেন, যাতে তার স্তনযুগল প্রায় অনাবৃত ছিল। ছেলে আরহানের সঙ্গে যে মা এরকম পোশাকেও বেরোতে পারেন, মালাইকার এমন রুচি নিয়েই প্রশ্ন তুলেছেন সবাই। একজন ভারতীয় মা হিসেবে কীভাবে তিনি নিজের সঙ্গে এহেন আচরণ করলেন এই নিয়েই স্তম্ভিত তার সোশ্যাল মিডিয়ার ভক্তরা।

স্বামীর ঘর ছেড়ে হিন্দি সিনেমার জনপ্রিয় এই আইটেম গার্ল বর্তমানে একাই রয়েছেন। ২০১৭ সালে সালমান খানের ভাই আরবাজ খানের সঙ্গে তার ডিভোর্স হয়। বলিউডে কান পাতলে এখনও শোনা যায়, এই ডিভোর্সের নেপথ্যে নাকি ছিলেন মালাইকার বর্তমান প্রেমিক অভিনেতা অর্জুন কাপুর। তার সঙ্গে সম্পর্কের কারণেই ঘর ভেঙেছিল আরবাজ-মালাইকার। এসব খবরের সত্যতা কতটুকু তা শুধু তারাই জানেন।

তবে সব সমালোচনাকে পায়ে মাড়িয়ে হাটুর বয়সী অর্জুনের সঙ্গে দিব্যি প্রেম করে বেড়াচ্ছেন মালাইকা। মাঝেমধ্যেই তাদের প্রকাশ্যে হাত ধরে ঘুরে বেড়াতে দেখা যায়। একসঙ্গে হাজির হন বিভিন্ন পার্টি ও অনুষ্ঠানে। এমন মেলামেশা দেখে প্রেমের সম্পর্কের পাশাপাশি তাদের বিয়ের খবরও ছড়িয়েছে একাধিকবার। এপ্রিলে খ্রিষ্টান রীতিতে তাদের বিয়ে হওয়ার কথা ছিল। হয়নি। কোনোদিন হবে কি না সেটাও অনিশ্চিত।

ঢাকাটাইমস/২০ জুন/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :