আবার কমেডি ছবিতে বরুণ

বিনোদন ডেস্ক
 | প্রকাশিত : ২০ জুন ২০১৯, ১৫:৪৯

২০১৪ সালে রোমান্টিক কমেডি ‘হাম্পটি শর্মা কি দুলহানিয়া’ ও ‘ম্যায় তেরা হিরো’ ছবি দুটিতে দেখা গিয়েছিল বলিউড অভিনেতা বরুণ ধাওয়ানকে। দুটিই সুপারহিট হয়। এ দুই ছবিতে অভিনয়ের জন্য বলিউডের সিনেবোদ্ধারা বরুণকে গোবিন্দর সঙ্গে তুলনা করেন। এই সাফল্যের ধারাবাহিকতায় ২০১৭ সালে আরেক রোমান্টিক কমেডি ‘জড়–য়া টু’-তে অভিনয় করেন বরুণ। সেখানে নায়ককে দ্বৈত ভূমিকায় দেখা যায়। যথারীতি সুপারহিটের তকমা পায় এই ছবিটিও।  

দুই বছর বাদে আবারও কমেডি ঘরানার ছবিতে বরুণ। নাম ঠিক না হওয়া এই ছবিটি পরিচালনা করবেন ফরহাদ সামজি। ছবির চিত্রনাট্যও তিনি লিখছেন। আর সেখানে প্রধান চরিত্রের জন্য ঠিক করা হয়েছে বরুণ ধাওয়ানের নাম। যদিও এখনও পর্যন্ত এই প্রজেক্ট নিয়ে কোনো চূড়ান্ত কথাবার্তা হয়নি। তাই বরুণ আপাতত তার হাতে থাকা বর্তমান কাজগুলো শেষ করার চেষ্টায় আছেন।

তবে বলিউডের একটি সূত্র বলছে, নতুন এ কমেডি ছবির গল্পের ব্যাপারে কিছুটা আঁচ পেয়েছেন অভিনেতা বরুণ। গল্প সম্পর্কে জেনে তিনি এই ছবিতে কাজ করবেন বলে মনস্থির করেছেন। অন্যদিকে পরিচালক ফরহাদ সামজিও ইতোমধ্যে ভারতের একটি ওয়েব পোর্টালকে জানিয়ে দিয়েছেন যে, বরুণ তার পরবর্তী ছবিতে কাজ করছেন। এর বেশি আর কিছু জানাননি।

সদ্য ড্যান্স কোরিওগ্রাফার রেমো ডি’সুজার ‘স্ট্রিট ডান্সার থ্রি-ডি’ ছবির কাজ শেষ করেছে ‘স্টুডেন্ট অব দ্য ইয়ার’ তারকা বরুণ। এই ছবিতে তার নায়িকা শ্রদ্ধা কাপুর। খুব শিগগির তিনি শুরু করবেন হাতে থাকা ‘কুলি নাম্বার ওয়ান’ ছবির রিমেক। এই ছবির কাজ শেষ হলেই নাকি নতুন কমেডি ছবির কাজ শুরু করবেন পরিচালক ডেভিড ধাওয়ানের ছেলে বরুণ ধাওয়ান। কাজেই আরও একটি কমেডি ছবির অপেক্ষায় নায়কের ভক্তরা।

ঢাকাটাইমস/২০ জুন/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :