ঝিনাইদহে বাবা হত্যায় ছেলের যাবজ্জীবন

ঝিনাইদহ প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২০ জুন ২০১৯, ১৮:১৮

ঝিনাইদহের কালীগঞ্জের বলিদাপাড়া গ্রামের বাবা আব্দুল গনিকে হত্যার দায়ে ছেলে তাহেরুল ইসলামকে যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছে আদালত। এছাড়া পাঁচ হাজার টাকা জরিমানা, অনাদায়ে আরও এক বছর কারাদণ্ড দেয়া হয়েছে।

বৃহস্পতিবার দুপুরে অতিরিক্ত জেলা ও দায়রা জজ প্রথম আদালতের বিচারক এম জি আযম এ রায় দেন।

আদালত সূত্রে জানা যায়, নিহত আব্দুল গনি কালীগঞ্জ উপজেলার মোরারকগঞ্জ চিনিকলে কর্মচারী থাকাকালে মস্তিষ্ক বিকৃতি ঘটে। তাকে অবসর দেওয়া হয়। তিনি ভিক্ষা করতেন। আর খুনতলা গ্রামে এন্দেশ আলির দরগায় রাত যাপন করতেন। তার ছোট ছেলে আসামি তাহেরুল বাবার সঙ্গে থাকতেন এবং চিনিকল থেকে পাওনা দুই লাখ টাকা তাকে দেওয়ার জন্য চাপ দিতেন। এজন্য বাবাকে মারধরও করতেন। পরিবারের লোকজন বাধা দিলে তাদেরও মারধর করতেন। ২০১৪ সালের ২২ জানুয়ারি ভিক্ষা শেষে রাতে দরগায় এসে ঘুমান আব্দুল গনি। তার সঙ্গে থাকা ছেলে তাহেরুল পরদিন সকালে পরিবারের লোকদের জানান, বাবা মারা গেছে। পরিবারের লোকজন গিয়ে দেখেন আব্দুল গনির দাঁত ভাঙা এবং মাথায় ও হাতে রক্তাক্ত জখম রয়েছে।

পরে নিহতের ভাই আব্দুর রহিম বাদী হয়ে তাহেরুল ্ ইসলামসহ অজ্ঞাত ২-৩ জনের নামে কালীগঞ্জ থানায় মামলা করেন। পুলিশ তদন্ত শেষে আসামি তাহেরুল ইসলামের বিরুদ্ধে আদালতে চার্জশিট দাখিল করে।

(ঢাকাটাইমস/২০জুন/জেবি)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :