মধুপুরে চার ডাকাত আটক

মধুপুর (টাঙ্গাইল) প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২০ জুন ২০১৯, ২০:৩১

টাঙ্গাইলের মধুপুরে ডাকাতি করে ফেরার পথে ধরা পড়েছে চার ডাকাত। বৃহস্পতিবার ভোরে রসুলপুর পেট্রোল পাম্পে ডাকাত সদস্যরা ধরা পড়ে।

আটক ডাকাতরা হলেন- উপজেলার ভবানটেকি গ্রামের রইচ  রুবেল, কাইতকাই গ্রামের জাহিদ হাসান, মালাউড়ি গ্রামের  মুজাফফর আলী, একই গ্রামের হায়দার আলী।

বুধবার গভীর রাতে মধুপুর বনের রাস্তায় চার ডাকাত একটি প্রাইভেটকার যোগে ময়মনসিংহগামী একটি ট্রাকের গতিরোধ রোধ করে। দেশীয় অস্ত্রের সাহায্যে ড্রাইভার ও হেলপার থেকে এক লাখ ২০ হাজার টাকা নিয়ে যায়। ট্রাকটির চালক ও হেলপার নিকটবর্তী রসুলপুর পেট্রোল পাম্পে গিয়ে ঘটনাটি গাড়ির মালিক ও লোকজনকে জানায়।

এদিকে কিছুদূর গিয়ে ডাকাতদের প্রাইভেটকারটি আবার মধুপুরের দিকে ফেরত আসার পথে তেল নেয়ার জন্য ওই পাম্পেই প্রবেশ করে। এ সময় ট্রাকের লোকজন ডাকাতদের চিনে ফেলে এবং পাম্পের লোকজন নিয়ে ধাওয়া করে। ধাওয়া খেয়ে প্রাইভেটকার ফেলে পলানোর সময় জনতার হাতে ধরা পরে। প্রথমে তাদের মুক্তাগাছা থানায় এবং পরে মধুপুর থানায় সোপর্দ করা হয়।

তদন্ত কর্মকর্তা এসআই জোবায়দুল জানান, মধুপুর থানায় মামলা দিয়ে ডাকাতদের আদালতে প্রেরণ করা হয়েছে। আদালতে তাদের জন্য রিমান্ড আবেদন করা হবে।

(ঢাকাটাইমস/২০জুন/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :