‘আইনের শাসনের মাধ্যমেই নুসরাত হত্যার বিচার হবে’

রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২০ জুন ২০১৯, ২১:৩৬

আইনের শাসনের মাধ্যমেই নুসরাত হত্যার বিচার হবে বলে মন্তব্য করেছেন বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী।

বৃহস্পতিবার দুপুরে যুগ্ম সচিব পদোন্নতিপ্রাপ্ত নারায়ণগঞ্জের জেলা প্রশাসক রাব্বী মিয়ার বিদায় উপলক্ষে রূপগঞ্জ উপজেলা অডিটোরিয়ামে এক সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ মন্তব্য করেন।

মন্ত্রী আরো বলেন, খালেদা জিয়ার জামিনের বিষয়ে রাজনৈতিক কোন সম্পৃক্ততা নেই, প্রচলিত আইনের মাধ্যমেই খালেদা জিয়ার জামিন হয়েছে। এছাড়া দেশে আইনের শাসন আছে বলেই নুসরাত হত্যার ঘটনায় ওসি মোয়াজ্জেমকে গ্রেপ্তার করা হয়েছে এবং বিচারিক কাজ চলছে। সুতরাং বর্তমান সরকারের আমলে দেশে আইনের সুশাসন প্রতিষ্ঠিত হয়েছে।

সদ্য পদোন্নতিপ্রাপ্ত জেলা প্রশাসক রাব্বী মিয়া বলেন, মানুষের গড়ে জন্ম নিলেই মানুষ হওয়া যায় না, প্রয়োজন মনুষত্ববোধ। প্রতিটি সন্তান তার বাবা মাকে ভালবাসতে হবে এবং সম্মান করতে হবে। আর বাবা মাকে ভালবাসলে ও সম্মান দিলেই সমাজ বিকশিত হবে। অর্থনৈতিকভাবে যদি সমৃদ্ধশালী দেশ রেখে যেতে পারি, তাহলে পরবর্তী প্রজন্ম আমাদের শ্রদ্ধাভরে স্মরণ করবে। তারাও বাংলাদেশকে সামনের দিকে এগিয়ে নিয়ে যাবে।

বিদায় সংবর্ধনা অনুষ্ঠানে রূপগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা মমতাজ বেগমের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- উপজেলা পরিষদের চেয়ারম্যান শাজাহান ভুইয়া, তারাবো পৌর মেয়র হাসিনা গাজী, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) তরিকুল ইসলাম, লেখক কলামিস্ট, গভেষক ও রূপগঞ্জ প্রেসক্লাবের সভাপতি লায়ন মীর আব্দুল আলীম, উপজেলা ভাইস চেয়ারম্যান শাহরিয়ার পান্না সোহেল (ভিপি), উপজেলা মহিলা ভাইস-চেয়ারম্যান সৈয়দা ফেরদৌসী আলম নীলা, জেলা পরিষদের সদস্য মিজানুর রহমান মিজান, ইউপি চেয়ারম্যান আবু হোসেন ভুইয়া রানু, তোফায়েল আহমেদ আলমাস, নুরুল ইসলাম জাহাঙ্গীর, রূপগঞ্জ প্রেসক্লাবের উপদেষ্ঠা আলম হোসেন, মনির হোসেন মনু, সহ-সভাপতি মকবুল হোসেন, সাধারণ সম্পাদক খলিল শিকদার, সুশীল সরকার প্রমুখ।

(ঢাকাটাইমস/২০জুন/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :