গাজীপুরে ‘বন্দুকযুদ্ধে’ ২৪ মামলার আসামি নিহত

গাজীপুর প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২১ জুন ২০১৯, ১০:২৪
ফাইল ছবি

গাজীপুরের শ্রীপুর উপজেলার দুম্বারিচালা এলাকায় র‌্যাবের সঙ্গে কথিত বন্দুকযুদ্ধে বাবুল মিয়া ওরফে বাবুল নামে এক ব্যক্তি নিহত হয়েছেন, যিনি ২৪ মামলার আসামি বলে দাবি করছে আইনশৃঙ্খলা বাহিনীটি। বন্দুকযুদ্ধের পর ঘটনাস্থল থেকে একটি বিদেশি পিস্তল, দুই রাউন্ড গুলি এবং বিপুল ইয়াবা উদ্ধার করা হয়েছে।

নিহত বাবুল মিয়া শ্রীপুর উপজেলার কাউরাইদ ইউনিয়নের জাহাঙ্গীরপুর গ্রামের আফছার উদ্দিনের ছেলে।

র‌্যাব-১ এর এএসপি কামরুজ্জামান জানান, গত বৃহস্পতিবার রাত তিনটার দিকে শ্রীপুর উপজেলার দুম্বারিচালা এলাকায় মাদক কারবারিরা অবস্থান করছে এমন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১ এর একটি দল সেখানে অভিযান চালায়। র‌্যাবের উপস্থিতি টের পেয়ে মাদক কারবারিরা র‌্যাব সদস্যদের লক্ষ্য করে গুলি ছোড়ে। র‌্যাবও পাল্টা গুলি ছুড়লে বাবুল মিয়া গুলিবিদ্ধ হন এবং অপর মাদক ব্যবসায়ীরা পালিয়ে যায়। বাবুলকে উদ্ধার করে শ্রীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হলে চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন। গোলাগুলির সময় র‌্যাবের কনস্টেবল জিকরুল এবং সৈনিক কামরুল আহত হয়েছেন। তাদের প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে। ঘটনাস্থল থেকে একটি বিদেশি পিস্তল, দুই রাউন্ড গুলি এবং বিপুল পরিমাণ ইয়াবা উদ্ধার করা হয়েছে।

র‌্যাব কর্মকর্তা আরও জানান, নিহত বাবুল মিয়ার নামে বিভিন্ন থানায় ২৪টি মামলা রয়েছে। এগুলোর মধ্যে ১২টি মাদক এবং ৭টি ডাকাতি মামলা।

ঢাকাটাইমস/২১ জুন/প্রতিনিধি/এমআর

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :