ফের বিয়ে করলেন তাসকিন

বিনোদন প্রতিবেদক
 | প্রকাশিত : ২১ জুন ২০১৯, ১১:৫৩

অনেকটা গোপনে বিয়ে সেরেছেন ‘ঢাকা অ্যাটাক’ খ্যাত অভিনেতা তাসকিন রহমান। পাত্রী ইতালি প্রবাসী। নাম জান্নাত ফেরদৌস। গত ১১ জুন তাসকিনের মীরপুরের বাসায় দুই পরিবারের সম্মতিতে বিয়ের কাজ সম্পন্ন হয়। তবে বিয়ের খবরটি গণমাধ্যমে প্রকাশ হয়েছে সম্প্রতি।

তাসকিনের স্ত্রী জান্নাত ফেরদৌস বহুদিন ধরেই পরিবারের সঙ্গে ইউরোপের অন্যতম ধনি দেশ ইতালিতে থাকেন। তিনি সেই দেশেরই নাগরিক। পড়াশোনাও করেন সেখানে। তবে গত কয়েক বছর তিনি বাংলাদেশে রয়েছেন। পরিবারে তার মা-বাবা ও দুই ভাই। বছরখানেক আগে একটি পার্টিতে তাসকিনের সঙ্গে তার পরিচয় হয়।

পরিচয় ও বিয়ে সম্পর্কে তাসকিন বলেন, ‘এটা আমাদের প্রেমের বিয়ে। এক বছর আগে একটা পার্টিতে আমাদের দেখা হয়েছিল। এরপর থেকেই কম-বেশি আমাদের কথাবার্তা হতো। তিন মাস আগে আমরা নতুন সম্পর্কের দিকে আগাই। এরপরই বিয়ে করার সিদ্ধান্ত নিই।’ মাস দেড়েকের মধ্যে বিবাহোত্তর সংবর্ধণা সেরে স্ত্রীকে নিয়ে ইউরোপে হানিমুনে যাবেন বলেও জানান এই অভিনেতা।

ইতালি প্রবাসী জান্নাত ফেরদৌসের প্রথম হলেও অস্ট্রেলিয়া প্রবাসী তাসকিন রহমানের এটি দ্বিতীয় বিয়ে। এর আগে ২০১৭ সালের শুরুর দিকে তিনি নুসরাত নামে এক মেয়েকে বিয়ে করেছিলেন। কিন্তু সে বিয়ে টেকেনি বেশি দিন। মাত্র এক মাসের মধ্যেই ভেঙে যায় তাসকিন-নুসরাতের সংসার। দুই বছর নতুন করে ঘর বাঁধলেন জান্নাত ফেরদৌসের সঙ্গে।

তাসকিন বর্তমানে ব্যস্ত রয়েছেন ‘শান’ ছবির কাজ নিয়ে। এটি পরিচালনা করছেন এম রাহিম। এছাড়া তার হাতে রয়েছে দীপঙ্কর দীপন পরিচালিত ‘মিশন এক্সটিম’ ছবির কাজ। এই ছবির প্রধান দুটি চরিত্রে আছেন আরেফিন শুভ ও ২০১৮ সালে ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’-এর খেতাব জয়ী জান্নাতুল ফেরদৌস ঐশী। এটির মাধ্যমে তার চলচ্চিত্রে অভিষেক হচ্ছে। এই ছবিটি আলোচিত ‘ঢাকা অ্যাটাক’-এর দ্বিতীয় কিস্তি।

প্রথম ছবিতে ভিলেন চরিত্রে ছিলেন তাসকিন রহমান। ‘মিশন এক্সটিম’-এও তেমন একটি চরিত্রে তাকে দেখা যাবে। তাসকিনের মুক্তিপ্রাপ্ত শেষ ছবি ‘যদি একদিন’। সেখানে তার সহশিল্পী ছিলেন বাংলাদেশের তাহসান রহমান খান ও কলকাতার নায়িকা শ্রাবন্তী চট্টোপাধ্যায়। অভিনয়ের পাশাপাশি ‘পোড়ামন টু’ ও ‘দহন’ছবি দুটিতে তিনি সহকারী পরিচালক হিসেবে কাজ করেছেন।

ঢাকাটাইমস/২১ জুন/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বিনোদন এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :