‘শত্রু’ কঙ্গনার দারস্থ হৃত্বিকের বোন

বিনোদন ডেস্ক
| আপডেট : ২১ জুন ২০১৯, ১৪:২৫ | প্রকাশিত : ২১ জুন ২০১৯, ১৪:২৩
ছবিতে অভিনেতা হৃত্বিকের সঙ্গে তার বোন সুনয়না

বলিউডের জনপ্রিয় দুই তারকা হৃত্বিক রোশন ও কঙ্গনা রানাওয়াতের দা-কুমড়া সম্পর্কের কথা ইন্ডাস্ট্রির সবারই জানা। সুযোগ পেলেই একজন আরেকজনকে সোশ্যাল মিডিয়ায় তীর্যক মন্তব্যে বিদ্ধ করেন। মুসলিম ছেলের সঙ্গে প্রেম সংক্রান্ত বিষয়ের জেরে পারিবারিক ঝামেলায় জড়িয়ে ভাইয়ের শত্রু সেই কঙ্গনারই নাকি সাহায্য চেয়েছেন হৃত্বিকের বোন সুনয়না।

টুইটারে একটি পোস্ট দিয়ে এ কথা জানিয়েছেন কঙ্গনার বোন রাঙ্গোলি চান্দেল। তিনি লিখেন, সুনয়না একটা মুসলিম ছেলেকে ভালোবাসেন। তাতে আপত্তি রয়েছে রোশন পরিবারের। সুনয়নাকে মারধর করেছেন তার বাবা রাকেশ রোশন। হৃতিকও ভালো চোখে দেখছেন না তাকে। তিনি নাকি সুনয়নাকে জেলে পাঠানোর চেষ্টা করছেন। সুনয়না তাই কঙ্গনার সাহায্য চেয়েছেন। ফোন করে অনেক কান্নাকাটি করেছেন।’

তবে ‘কুইন’ খ্যাত অভিনেত্রী কঙ্গনা অবশ্য সংবাদমাধ্যমকে জানিয়েছেন, হৃত্বিকের সঙ্গে তার ঝামেলা আছে এ কথা সত্য। অন্যদিকে সুনয়নার সঙ্গেও তার নিয়মিত যোগাযোগ রয়েছে। তাই বলে তিনি রোশন পরিবারের বিবাদের সুযোগ নিতে চান না। তাই সুনয়নার ব্যাপারে তিনি নাকও গলাতে রাজি নন।

সম্প্রতি একটি সাক্ষাৎকারে হৃত্বিকের বোন সুনয়না জানান, তিনি একটা মুসলিম ছেলেকে ভালোবাসেন। কিন্তু এ সম্পর্ক কেউই মানছেন না। পরিবারের সবাই তার বিপক্ষে। সুনয়নার কথায়, ‘১৭-১৮ দিন ধরে আমি একটি হোটেল অ্যাপার্টমেন্ট ভাড়া করে ছিলাম। একই বিল্ডিংয়ে আমার বাবা-মাও থাকেন। কিন্তু আমি সম্পূর্ণ একটি আলাদা ফ্লোরে থাকি। আমার বাড়িতে ঢোকার দরজাও আলাদা। খুবই কষ্টকর কিন্তু পরিবারের কেউ আমার পাশে নেই।’

এমন পরিস্থিতিতে ভাই হৃত্বিকও তার পাশে নেই বলে জানান সুনয়না। বলেন, তিনি যে অ্যাপার্টমেন্টটি ভাড়া নিয়ে থাকেন সেটির মাসিক ভাড়া তিন লাখ টাকা। এই টাকা প্রথমে হৃত্বিকের দেয়ার কথা থাকলেও পরে তিনি তা দিতে অস্বীকার করেন। ভাড়ার টাকার পরিমান নাকি বেশি। এ জন্য সুনয়না কঙ্গনার দারস্থ হয়েছেন। তার ধারণা, কঙ্গনা নারীদের অধিকার নিয়ে কাজ করেন।

ঢাকাটাইমস/২১ জুন/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :