চাঁদপুরে ষষ্ঠ শ্রেণির শিক্ষার্থীকে ‘ধর্ষণ’

চাঁদপুর প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২১ জুন ২০১৯, ২০:২৯

ফরিদগঞ্জে ষষ্ঠ শ্রেণির এক শিক্ষার্থীকে ধর্ষণের পর হত্যার হুমকি দেয়ার অভিযোগ উঠেছে। অভিযুক্ত ব্যক্তি একই বাড়ির ছেলে সালামত উল্লা। শুক্রবার ফরিদগঞ্জ থানায় এ বিষয়ে মামলা করা হয়েছে।

ঘটনাটি ঘটে ১৬ জুন রাতে উপজেলার রঘুনাথপুর বেপারি বাড়িতে। শিক্ষার্থীটি ধর্ষণের শিকার হওয়ার পর ‘ধর্ষকের’ প্রাণনাশের হুমকিতে গত পাঁচ দিন যাবত মুখ খোলেনি। কিন্তু অতিরিক্ত রক্তক্ষরণের ফলে চিকিৎসকের কাছে নিয়ে আসলে বিষয়টি ধরা পড়ে। অবশেষে শিক্ষার্থীটি ধর্ষণের শিকার হয়েছে বলে তার মাকে জানায়।

শিক্ষার্থীর মা জানান, ১৬ জুন রাতে একই বাড়ির সালামত উল্লা কৌশলে তার মেয়েকে ডেকে নিয়ে ধর্ষণ করে। কিন্তু সালামত ধর্ষণ করার পর মেরে ফেলার হুমকি দেয়ায় মেয়ে বিষয়টি আমাকে জানায়নি। মেয়েটির রক্তক্ষরণ হলে প্রথমত ভেবেছি হয়তো প্রকৃতির নিয়মে এমনটা হচ্ছে। কিন্তু অতিরিক্ত রক্তক্ষরণ হওয়ায় তাকে চিকিৎসকের কাছে নিয়ে যাই। তখন বিষয়টি ধরা পড়ে। এরপর মেয়েটি প্রকৃত ঘটনা খুলে বলে।

এ ব্যাপারে ফরিদগঞ্জ থানার ওসি আব্দুর রকিব জানান, শিক্ষার্থীর বাব-মাসহ থানায় হাজির হয়ে বিষয়টি অবগত করেছে। মামলা করা হয়েছে। অভিযুক্ত ধর্ষককে আটকসহ আইনানুগ সকল ব্যবস্থা গ্রহণ করা হবে।

(ঢাকাটাইমস/২১জুন/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :