সেফাতুল্লাহর মামলার শুনানি জুলাইয়ে

হাসান তামিম, অস্ট্রিয়া
 | প্রকাশিত : ২১ জুন ২০১৯, ২২:০৯

কুরআন শরীফ এবং ইসলাম ধর্ম অবমাননাকারী সেফাতুল্লাহর মামলার শুনানি আগামী জুলাইয়ের প্রথম সপ্তাহে অনুষ্ঠিত হবে। বুধবার রাজধানী ভিয়েনা মুসলিম সেন্টারে বিভিন্ন দেশের মুসলিম কমিউনিটির নেতাদের নিয়ে অনুষ্ঠিত এক প্রেস ব্রিফিংয়ে এই কথা জানান মামলার বাদী এশিয়ান কালচারাল কমিউনিটির চেয়ারম্যান এবং ইসলামিক রিলিজিয়াস অথরিটির ইন অস্ট্রিয়ার সুপ্রিম কাউন্সিলের সদস্য এম এ হাসিম।

এম এ হাসিম জানান, পবিত্র কুরআন অবমাননাকারী এবং প্রিয় নবী হযরত মোহাম্মদ (স.)-কে নিয়ে কুরুচিপূর্ণ বক্তব্য প্রদানকারী অস্ট্রিয়া প্রবাসী সেফাতুল্লাহর বিরুদ্ধে এপ্রিলের শেষে স্থানীয় পুলিশ প্রশাসন এবং আদালতে মামলাটি করা হয়। পরবর্তীতে এই মামলার অগ্রগতির ব্যাপারে যোগাযোগ করা হলে পুলিশ প্রশাসন মামলার সময় প্রদানকৃত সেফাতুল্লাহর নথি এবং ভিডিও আদালতে প্রেরণ করা হয়েছে। রাষ্টপক্ষের প্রসিকিউটর আদালতে সেফাতুল্লাহহর শাস্তির আবেদন করবেন। এমতবাস্থায় আগামী জুলাইয়ের প্রথম সপ্তাহে মামলার শুনানি ধার্য করা হয়েছে।

প্রেস ব্রিফিংয়ে উপস্থিত ছিলেন- এশিয়ান কালচারাল কমিউনিটির ভাইস-চেয়ারম্যান মাহেরুল হক শামীম, ইন্দোনেশিয়ান কমিউনিটির লিডার এ এইচ জুনরিশাহ, তুর্কমনে, এম বাইসাল, আফগান কমিউনিটির নাসারি, আকরাম বাউজা এবং মসজিদুল ফালাহর ট্রাস্ট্রি বোর্ডের চেয়ারম্যান মহিউদ্দিন আহমেদ প্রমুখ।

(ঢাকাটাইমস/২১জুন/এলএ)

সংবাদটি শেয়ার করুন

প্রবাসের খবর বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :