চুরির অভিযোগে মাদ্রাসাছাত্রকে বেধড়ক পেটালেন শিক্ষক

প্রকাশ | ২১ জুন ২০১৯, ২৩:১৯

পটুয়াখালী প্রতিনিধি, ঢাকাটাইমস

চুরির অভিযোগে সুমন চৌকিদার নামে এক মাদ্রাসাশিক্ষার্থীকে রড দিয়ে বেধড়ক পিটিয়ে মাদ্রাসার শিক্ষক আহসান উল্লাহ। মুমূর্ষু অবস্থায় সুমন পটুয়াখালী জেনারেল হাসপাতালের সার্জারি বিভাগে চিকিৎসাধীন রয়েছে। স্থানীয়দের সহায়তায় পুলিশ অভিযুক্ত শিক্ষককে আটক করে জেলে পাঠিয়েছে।

গত বৃহস্পতিবার ঘটনাটি ঘটেছে পটুয়াখালীর হেতালিয়া বাঁধঘাট বায়তুল আহাদ আকন বাড়ি হাফিজিয়া মাদ্রাসায়। এ ঘটনায় সুমনের মা একটি মামলা করেছেন।

সুমনের মা জানায়, অনেক কষ্টে সুমনকে মাদ্রাসায় ভর্তি করেছি। সেখানে সুমন নিয়মিত পড়ালেখা আসছিল। মাদ্রাসার শিক্ষক আহসান উল্লাহের দুই হাজার টাকা খোয়া গেলে তিনি সুমনকে সন্দেহ করেন। পরে সুমনকে রুমে ডেকে নিয়ে বেত্রাঘাত করেন। এক পর্যায়ে বেতটি ভেঙে গেলে শিক্ষক রড দিয়ে আবার সুমনকে পেটানো শুরু করে। সুমন চিৎকার শুরু করলে শিক্ষক অন্য ছাত্রদের শব্দ করে পড়ার নির্দেশ দেন। সুমনের কান্নার শব্দ ছড়িয়ে পড়ার ভয়ে মুখে কসটেপ লাগিয়ে তৃতীয় দফায় পেটান এই শিক্ষক।  এক পর্যায় শিক্ষক সুমনকে কাপড় দিয়ে হাত-পা বেঁধে একটি কক্ষে আটক করে রাখেন।

ঘটনার দেড় ঘণ্টা পরে সুমনের সহপাঠী ও ফুফাতো ভাই আকাশ পালিয়ে সুমনের পরিবারকে জানায়। খবর পেয়ে সুমনের পরিবার সুমনকে উদ্ধার করতে এলে শিক্ষকের বাধার মুখে পড়ে। এসময় স্থানীয়দের সহায়তায় সুমনকে উদ্ধার করে পটুয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করে।

হাসপাতালের ডাক্তার সেলিম মাতব্বর জানান, সুমনের শরীরে মাংসের ভেতরেও অনেক আঘাত লেগেছে। তাই সুস্থ হতে কিছুটা সময় লাগবে।

(ঢাকাটাইমস/২১জুন/এলএ)