চুয়াডাঙ্গায় ঘরে ঢুকে ঘুমিয়ে থাকা যুবককে হত্যা

চুয়াডাঙ্গা প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ২২ জুন ২০১৯, ১১:৩২ | প্রকাশিত : ২২ জুন ২০১৯, ০৯:৩৫

চুয়াডাঙ্গার আলমডাঙ্গায় নিজ ঘরে ঘুমিয়া থাকা এক যুবককে হত্যা করেছে দুর্বৃত্তরা। শুক্রবার দিবাগত রাতে উপজেলার হারদী গ্রামে এ ঘটনা ঘটে। নিহত ওই ব্যবসায়ীর নাম আব্দুস সবুর। তিনি গরু মোটাতাজাকরণ ও পান ব্যবসা করতেন।

পুলিশ ও স্থানীয়রা জানান, হারদী গ্রামের পরান মন্ডলের ছেলে আব্দুস সবুর শুক্রবার রাতে নিজ ঘরে ঘুমিয়েছিলেন। রাত আনুমানিক সাড়ে তিনটার দিকে কয়েকজন দুর্বৃত্ত ঘরে প্রবেশ করে তাকে হত্যা করে। খবর পেয়ে শনিবার সকালে পুলিশ লাশ উদ্ধার করে নিয়ে যায়।

নিহতের স্বজনরা বলছেন, সবুরকে মাথায় গুলি করে হত্যা করা হয়েছে। তবে কে বা কারা কি কারণে হত্যা করেছে এটি কেউ নিশ্চিত করে বলতে পারছেন না। এলাকার কারও সঙ্গে সবুজের তেমন কোনো বিরোধও ছিলো না বলে দাবি করেন নিহতের পরিবার।

নিহতের স্ত্রী সালমা বেগম জানান, প্রতিদিনের মত সবুর তার নিজ ঘরে ঘুমিয়েছিলেন। পাশের রুমে সন্তানদের নিয়ে ঘুমিয়েছিলেন তিনি। রাত আনুমানিক সাড়ে তিনটার দিকে সবুরের রুমে বিকট একটি শব্দ পেয়ে ঘরের বাইরে বের হয়ে সবুজকে রক্তাক্ত অবস্থায় পড়ে থাকতে দেখেন তিনি। খবর পেয়ে আলমডাঙ্গা থানা পুলিশ সকালে ঘটনাস্থল থেকে নিহতের লাশ উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালের মর্গে পাঠায়।

আলমডাঙ্গা থানার ওসি আসদুজ্জামান মুন্সি জানান, আব্দুস সবুরকে গুলি করে নয়, মাথায় শাবলের মত কোন ভারি বস্তু দিয়ে আঘাত করে হত্যা করা হয়ে থাকতে পারে। ময়নাতদন্তের পরই বিষয়টি নিশ্চিত হওয়া যাবে। তবে হত্যাকারী কারা এবং কি কারণে এ হত্যাকা-ের ঘটনা ঘটেছে এসব বিষয় নিশ্চিত হতে পুলিশ তদন্ত শুরু করেছে।

ঢাকাটাইমস/২২জুন/প্রতিনিধি/এমআর

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :