বাড়িতে ঢুকে পিটিয়ে কিশোরের হাত পা ভাঙল দুর্বৃত্তরা

প্রকাশ | ২২ জুন ২০১৯, ১২:৪৩

নিজস্ব প্রতিবেদক, লক্ষ্মীপুর

লক্ষ্মীপুরে রামগতিতে ১৫০ টাকা চুরির অপবাদ দিয়ে অষ্টম শ্রেণির পড়ুয়া এক কিশোরকে পিটিয়ে হাত-পা ভেঙে দেওয়ার অভিযোগ উঠেছে এক খেলনা বিক্রেতা ও তার সঙ্গীদের বিরুদ্ধে।

এই ঘটনার পর ওই কিশোরকে শুক্রবার বিকালে প্রথমে রামগতি হাসপাতাল এবং পরে লক্ষ্মীপুর সদর হাসপাতালে পাঠানো হয়।

আহত কিশোরের বাবা জানান, রামগতি পৌরসভার হাসান-হোসেন এলাকার খায়ের মাঝির খেলনা দোকান থেকে বুধবার বিকালে ১৫০ টাকা চুরি হয়। ওইদিন রাত ৯টার দিকে স্থানীয় নুড়িয়া হাজিরহাট বাজার থেকে খায়ের মাঝি, তার ছেলে মনির হোসেন ও আবদুল করিম বাড়ি থেকে ধরে নিয়ে যায় ছেলেটিকে। পরে ঘরে আটকে হাত-পা বেঁধে ও মুখে স্কচটেপ লাগিয়ে মারধর করে। নির্যাতনের এক পর্যায়ে একটি হাত ও পা ভেঙে দেয় তারা।

গুরুতর আহত অবস্থায় ছেলেটিকে হাসপাতালে না নিয়ে বাড়িতে নিয়ে প্রাথমিক চিকিৎসা চালায় স্বজনরা। অবস্থার অবনতি হওয়ায় শুক্রবার বিকালে নেওয়া হয় রামগতি হাসপাতালে। সেখান থেকে রাত ১০টার দিকে উন্নত চিকিৎসার জন্য পাঠানো হয় সদর হাসপাতালে।

কিশোরটির বাবা বলেন, ‘আমার ছেলেকে মিথ্যা অপবাধ দিয়ে পরিকল্পিতভাবে পিটিয়ে হাত পা ভেঙে দিয়েছে খায়ের মাঝি ও তার দুইছেলে।’

এ বিষয়ে চেষ্টা করেও অভিযুক্তদের বক্তব্য পাওয়া যায়নি। মোবাইল ফোনে একাধিকবার কল করা হলেও তারা কেউ ফোন ধরেননি।

রামগতি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এটিএম আরিচুল হক জানান, এ বিষয়ে এখনো তারা কোনো অভিযোগ পাননি। পেলে তদন্ত করে ব্যবস্থা নেয়া হবে।’

ঢাকাটাইমস/২২জুন/প্রতিনিধি/ডব্লিউবি