সড়কে তিনজন নিহতের ঘটনায় এলাকায় শোকের ছায়া

আলফাডাঙ্গা (ফরিদপুর) প্রতিনিধি
 | প্রকাশিত : ২২ জুন ২০১৯, ১৭:৪১

ফরিদপুরের আলফাডাঙ্গায় সড়ক দুর্ঘটনায় একই পরিবারের তিনজন নিহতের ঘটনায় এলাকায় শোকের ছায়া নেমে এসেছে। শুক্রবার দুপুরে ঢাকা-খুলনা মহাসড়কের ফরিদপুর সদর উপজেলার কোমরপুরে ঢাকা থেকে আলফাডাঙ্গাগামী একটি মাইক্রোবাস খাদে পড়ে পড়ে যায়। এতে ঘটনাস্থলেই দুজন নিহত এবং সাতজন আহত হন। পরে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আরও একজনের মৃত্যু হয়। আহতদের ফরিদপুর ট্রমা সেন্টারে ভর্তি করা হয়েছে।

নিহতরা হলেন- আসলাম মোল্লা, তার মা মহিরন নেছা এবং বোন আসিয়া বেগম। নিহত আসলাম মোল্লা ঢাকার গ্রামীণ জুয়েলার্সের অংশীদার।

তাদের মৃত্যুর সংবাদ পৌঁছার সাথে সাথে এলাকায় শোকের ছায়া নেমে আসে। লাশ গ্রামের বাড়ি পৌঁছার পর শত শত মানুষ দেখতে এসে চোখের পানি ফেলতে থাকেন। পরিবারের লোকজন ও আত্মীয়-স্বজন কান্নায় ভেঙে পড়ে। স্বজনদের হৃদয়বিদারক কান্না ও আহাজারিতে এলাকার বাতাস ভারী হয়ে উঠে। দেখে মনে হয়েছে পুরো এলাকা যেন শোকে পাথর হয়ে গেছে।

শনিবার সকাল ১০টার সময় দেউলি গ্রামের ঈদগাহ মাঠে তাদের জানাজা অনুষ্ঠিত হয়। জানাজা শেষে দেউলি কবরস্থানে একই পরিবারের তিনজনের লাশ দাফন করা হয়।

তাদের মৃত্যুতে গভীর শোক ও সমবেদনা জানিয়েছেন বাংলাদেশ কৃষকলীগ কেন্দ্রীয় কমিটির অন্যতম সহ-সভাপতি ও ফরিদপুর জেলা আওয়ামী লীগের কার্যনির্বাহী সদস্য এবং দৈনিক ঢাকা টাইমস ও সাপ্তাহিক এই সময় সম্পাদক আরিফুর রহমান দোলন।

(ঢাকাটাইমস/২২জুন/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :