ডেনমার্কে ২৯ জুন জেমসের কনসার্ট

ইউরোপ ব্যুরো, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২২ জুন ২০১৯, ২০:০৬

ডেনমার্কসহ পার্শ্ববর্তী দেশে বসবাসরত প্রবাসী বাংলাদেশি সংগীত পিপাসুদের আনন্দ দিতে ২৯ জুন ডেনমার্ক-এর রাজধানী কোপেনহেগেনে অনুষ্ঠিত হবে নগর বাউল খ্যাত জেমস-এর কনসার্ট। প্রবাসের মাটিতে বাংলা গান ও সংস্কৃতির ছোঁয়া দিতে বাংলাদেশ অ্যাসোসিয়েশন অব ডেনমার্ক-এর উদ্যোগে এ কনসার্ট অনুষ্ঠিত হবে।

আয়োজকদের পক্ষ থেকে জানানো হয়েছে, আগামী ২৫ জুন বাংলাদেশের রক সঙ্গীতশিল্পী জেমস ডেনমার্ক-এর উদ্দেশ্যে ঢাকা ত্যাগ করবেন। ২৯ জুন শনিবার স্থানীয় সময় বিকাল ৫টায় দেশটির রাজধানীর মিউজিক থিয়েটার আলবার্টসল্যান্ড (Musik Teatret Albertslund) হলে লাইভ কনসাটর্টি অনুষ্ঠিত হবে, যেখানে ১ হাজার অতিথির ধারণ ক্ষমতা রয়েছে।

কনসার্টে নগর বাউল ও তার দল গান পরিবেশন করবেন। নৃত্য পরিবেশন করবেন লন্ডন থেকে আগত রাদিয়া গুলজান।

অনুষ্ঠানটি উপস্থাপনায় থাকবেন এশিয়া টেলিভিশনের ফারিয়া হোসেন চৈতি।

বাংলাদেশ অ্যাসোসিয়েশন অব ডেনমার্ক-এর পক্ষ থেকে জানানো হয়েছে, এটি একটি চ্যারিটি কনসার্ট। এর মাধ্যমে অর্জিত অর্থ বাংলাদেশের পথ শিশুদের স্বাস্থ্য, বাসস্থান ও শিক্ষার উদ্দেশ্যে ব্যয় করা হবে।

এই কনসার্টকে সফল করে তোলার জন্য ডেনমার্ক ও তার পার্শ্ববর্তী ইউরোপের অন্যান্য দেশে বসবাসরত বাংলা সংস্কৃতিপ্রিয় প্রবাসীদের উপস্থিত থাকার জন্য আয়োজকদের পক্ষ থেকে আহ্বান করা হয়েছে।

কনসার্টের টিকেট এর জন্য- Asian food, Pak food, Babul bhai’s shop এ যোগাযোগ করতে বলা হয়েছে। এছাড়া www.bangladesh-Association.dk হটলাইনে গিয়েও টিকেট সংগ্রহ করা যাবে।

(ঢাকাটাইমস/২২জুন/এলএ)

সংবাদটি শেয়ার করুন

প্রবাসের খবর বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :